• Uncategorized

    হিজলায় নৌকা বিজয়ের শুভেচ্ছা পেলেন পংকজ দেবনাথ এমপি

      প্রতিনিধি ২১ জুন ২০২২ , ৮:৩৩:৫৭ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী -বরিশাল জেলা প্রতিনিধি
    বরিশাল ৪ আসনের মাননীয় সংসদ সদস্য
    হিজলা মেহেন্দিগঞ্জ কাজির হাটের মাটি ও মানুষের নেতা,উন্নয়নের রূপকার জননেতা পংকজ দেবনাথ এমপি কে নৌকা বিজয়ের শুভেচ্ছা প্রদান করেন হিজলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৫ নং হিজলা গৌরবদী ইউনিয়নের ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান জনাব মোঃ নজরুল ইসলাম মিলন।
    আজ ২১ জুন মঙ্গলবার দুপুর ১১ টার সময় গ্রীন লাইন লঞ্চ ঢাকা থেকে হিজলা টার্মিনালে ঘাট করলেই নৌকা বিজয়ের ফুলের শুভেচ্ছায় মুগ্ধ হোন পংকজ দেবনাথ এমপি। গত ১৬ জুন হিজলা গৌরব্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে ৬৯৯১ ভোট পেয়ে চতুর্থ বারের মত হিজলা গৌরব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছে নজরুল ইসলাম মিলন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাওঃ মাইনুদ্দীন হাত পাখা প্রতিক নিয়ে ২৫৭৯ ভোট পেয়ে ২য় হয়েছে। তাই চতুর্থ বারের মত নৌকার মাঝি হয়ে স্থানীয় এমপি কে নৌকা বিজয়ের শুভেচ্ছা দিতে নেতা কর্মীদের নিয়ে উপস্থিত হন হিজলা টার্মিনালে। যদিও এর আগে নৌকা বিজয়ের শুভেচ্ছা দিয়েছিলেন বরিশাল আওয়ামী লীগের অবিভাক আবুল হাসানাত আবদুল্লাহকে
    এ সময় আরও উপস্থিত ছিলেন হিজলা উপজেলার ছাত্র লীগের সভাপতি মোঃ সোলাইমান,এবং হিজলা গৌরব্দী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও সকল ওয়ার্ডের নব নির্বাচিত মেম্বার বৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ