• খুলনা বিভাগ

    ভ্যানগাড়ি চুরির ঘটনায় গ্রেফতার-৩

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২৩ , ৭:১৯:০৩ প্রিন্ট সংস্করণ

    ভ্যানগাড়ি চুরির ঘটনায় গ্রেফতার-৩

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল জেলার লোহাগড়া থানাধীন নিউ লোহাগড়া গ্রামের আব্দুস সালাম বিশ্বাস এর ছেলে কলম বিশ্বাসের নিজ বাড়ি থেকে তার ব্যাটারী চালিত ভ্যানগাড়ী (আনুমানিক মূল্য- ৫০,০০০/-) চুরির ঘটনায় ৩ জন আসামিকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাসির উদ্দিন । গত ০৮/১০/২০২৩ খ্রিঃ বিকাল অনুমান ০৪.৩০ ঘটিকার সময় চুরির ঘটনায় ৩ জন আসামি গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ গ্রেফতারকৃতরা হলেন , সারুলিয়া গ্রামের মো.বিল্লাল হোসাইন এর ছেলে জয় শিকদার(২০) কচুবাড়িয়া গ্রামের মো.ইউনুস শেখ এর ছেলে ইকরাম শেখ এবং জয়পুর গ্রামের মো.ইব্রাহিম খাঁ এর ছেলে নয়ন খাঁ কে লোহাগড়া থানার কাশিপুর ইউনিয়নের বসুপট্টি সাকিনস্থ আলম ফিলিং স্টেশনের সামনে রাস্তার উপর থেকে স্থানীয় জনতার সহায়তায় গ্রেফতার করে থানা পুলিশ।

    গত ০৭/১০/২০২৩খ্রিঃ দুপুর অনুমান ০২.৩০ ঘটিকায় কলম বিশ্বাস তার নিজ বাড়ির খোলা বারান্দায় তার ব্যাটারী চালিত ভ্যানগাড়ী রেখে রাতে পরিবারের সাথে ঘুমিয়ে পড়ে। পরবর্তীতে রাত অনুমান ১২.০৫ ঘটিকার সময় কলম বিশ্বাস প্রকৃতির ডাকে বাইরে আসলে দেখেন যে, তার ব্যাটারী চালিত ভ্যানগাড়ী বারান্দা থেকে কে বা কারা চুরি করে নিয়ে গিয়েছে। পরবর্তীতে খোঁজাখুঁজির এক পর্যায়ে ০৮/১০/২৩ খ্রি: দুপুর ১৩.১০ ঘটিকায় সে লোকমুখে জানতে পারে যে, লোহাগড়া থানার কাশিপুর ইউনিয়নের বসুপট্টি সাকিনস্থ আলম ফিলিং স্টেশনের সামনে রাস্তার উপর থেকে কয়েকজন চোর ব্যাটারী চালিত ভ্যানগাড়ীসহ স্থানীয় জনতার হাতে ধরা পড়েছে। তখন কলম বিশ্বাস ঘটনাস্থলে গিয়ে দেখেন যে, ০৩ (তিন) জন চোর জয় শিকদার(২০), ইকরাম শেখ(২৫) ও নয়ন খাঁ(২২) দেরকে তার চুরি যাওয়া ব্যাটারী চালিত ভ্যানগাড়ীসহ আটক আছে।

    পরবর্তীতে স্থানীয় লোকজন লোহাগড়া থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষনিক লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো.নাসির উদ্দিনের তত্ত্বাবধানে এসআই(নি:)/মো.মাসুদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে হাজির হয়ে ধৃত চোরদের নিজ হেফাজতে নিয়ে উদ্ধারকৃত চুরি যাওয়া ব্যাটারী চালিত ভ্যানগাড়ী জব্দ তালিকা মূলে জব্দ করেন। এ সংক্রান্তে কলম বিশ্বাস বাদী হয়ে লোহাগড়া থানায় আসামিদের বিরুদ্ধে চুরি মামলা দায়ের করেন। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোসা.সাদিরা খাতুনের) নির্দেশনায় আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ