• আইন ও আদালত

    লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেষ বিশ্বাসের বদলি,রাতের আধারে ষ্টেশন ত্যাগ

      প্রতিনিধি ১৯ মার্চ ২০২৪ , ১১:০৫:৪৯ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) অনিমেষ বিশ্বাস কে বদলি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রনালয়ের সচিব এক আদেশে তাকে লোহাগড়া ইউএনও থেকে বরগুনা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে। গত সোমবার নড়াইল জেলা প্রশাসকের ছাড়পত্র পেয়ে ওই দিন রাতেই অনিমেষ বিশ্বাস পরিবার পরিজন নিয়ে লোহাগড়া থেকে সরকারী গাড়িতে করে ষ্টেশন ত্যাগ করেন। প্রসঙ্গত লোহাগড়ার ইউএনও অনিমেষ বিশ্বাসের অশ্লীল ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে ১০ লক্ষ চাঁদা আদায় ও দেহরক্ষী আটক শিরোনামে সমকালসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশের জের দরে তার এই বদলি হয়েছে বলে সূত্রে জানা গেছে।

    সূত্রে জানা গেছে , গত ১৭ ফেব্রুয়ারি অজ্ঞাতনামা এক ব্যক্তি লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার ব্যবহৃত মোবাইল নম্বরে হোয়াটসঅ্যাপে কল করে বলে, একটি অশ্লীল এডাল্ট ভিডিও আছে তাদের কাছে। এর জন্য ১০ লাখ টাকা না দিলে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেয়া হবে বলে ভয় দেখায়। এভাবে একাধিকবার অজ্ঞাতনামা চাঁদাবাজরা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার স্ত্রীর মুঠোফোনে দাবীকৃত টাকা না দিলে এবং এ কথা কাউকে জানালে হত্যার হুমকি দেয়।

    ভয়ে ইউএনওর স্ত্রী বিপাশা বিশ্বাস হুমকিদাতার ব্যাংক একাউন্টে বিভিন্ন সময় ১০ লক্ষ টাকা দেয়। এ সময় ইউএনওর দেহরক্ষী আনসার সদস্য আকাশ বিশ্বাস বলে, ডাচ বাংলা ব্যাংকের বুথ থেকে ওই একাউন্টে দ্রুত টাকা পাঠানো যায়। এ কথায় আকাশের প্রতি সন্দেহ হয় বিপাশার। পরবর্তিতে চঁাদাবাজরা আরো ৩ লক্ষ টাকা দাবী করলে উপায়ান্ত না পেয়ে গত ১২ মার্চ ইউএন ওর স্ত্রী বাদী হয়ে আকাশের সংশ্লিষ্টতা উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।
    লোহাগড়া থানা পুলিশ আকাশ বিশ্বাসকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ