• আইন ও আদালত

    ঘর বাঁধতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘরবাঁধার মিস্ত্রিরের মৃত্যু।

      প্রতিনিধি ২৫ মার্চ ২০২১ , ১১:২৫:২০ প্রিন্ট সংস্করণ

    সরাইল উপজেলার পরমানন্দপুর গ্রামে গতকাল মঙ্গলবার (২৩মার্চ) বিকাল ৪টায় ঘরের ছালের উপর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হরশ মিয়া (৪০) নামের এক ঘরবাঁধা-মিস্ত্রি মারা গেছে এবং সহকারী ইয়াসিন(১৭) মারাত্মকভাবে আহত হয়েছে। মৃত হরশ মিয়া পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের ছান্দু মিয়ার ছেলে।
    প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানান যায়,মিস্ত্রি হরশ মিয়া দৈনিক মজুরিতে গতকাল প্রতিবেশী মরম আলীর নতুন ঘর বাঁধতে যায়। নিচ থেকে ছালের উপর সহকারী ইয়াসিন ওস্তাদ হরশ মিয়ার হাতে টিন দিলে অসাবধানতাবশত হরশ মিয়ার হাতের টিনটি ছালের উপর দিয়ে যাওয়া ১১হাজার ভোল্টেজ পল্লী বিদ্যুতের তারে লেগে হরশ মিয়া বিদ্যুৎ স্পৃষ্ট হয়। বিকট শব্দ,আগুনের স্ফুলিং দেখে নিচ থেকে সবাই চিৎকার চেঁচামেচি করতে থাকে। দুই/তিন মিনিট পর হরশ মিয়া মৃতাবস্থায় ১৪ ফুট উচু ছালের উপর থেকে মাটিতে লুটিয়ে পড়ে।
    অরুয়াইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.মিজানুর রহমান বলেন, উপজেলার পরমানন্দপুর গ্রামে এঘটনা ঘটেছে। ঘর বাঁধতে গিয়ে দুইজন বিদ্যুৎ স্পৃষ্ট হয়েছিল। হরশ মিয়ার নামের একজন মারা গেছে। তার গায়ে আঘাতের চিহ্ন আছে তাই ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ