• আইন ও আদালত

    তাড়াশে নির্বাচনি ক্যাম্প দুর্বৃত্তদের হামলা

      প্রতিনিধি ৬ ফেব্রুয়ারি ২০২২ , ৯:৩০:৫৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নে গভীর রাতে নৌকা প্রতিকের তিনটি নির্বাচনি ক্যাম্প পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।
    শনিবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টা থেকে ভোর ৫টা পর্যন্ত কাজিপুর, বস্তুল ও লাউশোন গ্রামের নির্বাচনি ক্যাম্প পুড়িয়ে দেওয়া হয়। এ ঘটনার জন্য স্থানীয় আওয়ামী লীগের পক্ষ থেকে আনারস প্রতিকের সমর্থকদের দায়ী করলেও সেটা অস্বীকার করেছেন স্বতন্ত্র প্রার্থী।

    নৌকা প্রতিকের প্রার্থী ও বারুহাস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ময়নুল হক অভিযোগ করে বলেন, নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রাজ্জাকের সমর্থকেরা এলাকায় আতংক সৃষ্টি করতে নৌকার নির্বাচনি ক্যাম্প পুড়িয়েছে।এসব অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রাজ্জাক বিএসসি বলেন, আওয়ামী লীগ নিজেদের ঘরে নিজেরা আগুন দিয়ে আমাকে দোষারোপ করছে। আমি শতভাগ গ্যারান্টি দিয়ে বলছি আমাদের কোন কর্মীরা এ কাজ করতে পারে না।

    তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) সকালে ঘটনাস্থল থেকে জানান, তিনটি নির্বাচনি ক্যাম্পে আগুন দেওয়া হয়েছে। ক্যাম্পের চারদিকে কাপড়ের ঘেরাও পুড়ে গেছে, এর সাথে থাকা পোস্টার পুড়ে গেছে। আমরা ঘটনাস্থলে রয়েছি।
    তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক বলেন, আমরা বিষয়টি শোনার পরে ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ