• আইন ও আদালত

    আওয়ামিলীগ নেতার নির্দেশে বীরমুক্তিযোদ্ধার সন্তানদের হত্যা চেষ্টার অভিযোগ

      প্রতিনিধি ৮ আগস্ট ২০২৩ , ৩:২৯:১৬ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    আমিনপুরে আওয়ামিলীগ নেতার নির্দেশে বীরমুক্তিযোদ্ধার সন্তানদের উপর বর্বোরচিত সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে।এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বীরমুক্তিযোদ্ধা মোজাহার আলী। থানার অভিযোগ সুত্রে জানা যায়, ০৫ই আগষ্ট (শনিবার) বিকালে পুর্বশত্রুতার জেরে বীরমুক্তিযোদ্ধা মোজাহার আলীর নিজ বাড়ির (বাধেরহাট মাছ বাজার সংলগ্ন) সামনে তার সন্তানদের উপর সন্ত্রাসী হামলা চালায় চরপাড়া গ্রামের সুইট ও আলী বাহিনী। উক্ত সন্ত্রাসী হামলায় বীরমুক্তিযোদ্ধা মোজাহার আলীর দুই ছেলে মিজান ও আফজাল গুরুতর আহত অবস্থায় পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়।

    এ বিষয়ে বীরমুক্তিযোদ্ধা মোজাহার আলীর ছেলে আমিরুল ইসলাম বলেন, জাতসাখিনী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও কাশিনাথপুর ফুলবাগান বণিক সমিতির সমিতির সভাপতি শাহ আলম মোল্লার নির্দেশে আমার ভাইদের হত্যার উদ্দেশ্যে মাথায় দা ও হাঁসুয়া দ্বারা আঘাত করে সুইট ও আলী। আমরা এদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করছি। স্থানীয় সুত্রে জানা যায়, গত ২৯শে জুলাই (শনিবার) বিকালে বীরমুক্তিযোদ্ধা মোজাহার আলীর নাতি জিয়াম (১৪) তার বন্ধুদের সাথে সিগারেট টানছিল চরপাড়া এলাকায়। এ ঘটনায় বাকবিতন্ডার একপর্যায়ে জিয়াম কে মারধর করে চরপাড়া গ্রামের আলী।

    ঐ ঘটনার জের ধরে ০৫ই আগস্ট (শনিবার) সকালে আলীকে মারধর করে বীরমুক্তিযোদ্ধা মোজাহার আলীর ছেলে আমিরুল। যার জের ধরে আলী ও সুইট’রা পরবর্তীতে তাদের উপর হামলা চালায় তবে গ্রামবাসীর প্রতিরোধে শেষ পর্যন্ত ঘটনাস্থল ত্যাগ করতে বাধ্য হয় তারা। এই ঘটনায় কাশিনাথপুর ফুলবাগান বণিক সমিতির সভাপতি শাহ আলম মোল্লার উপস্থিত থাকার কারণ অনুসন্ধানে জানা যায়, সুইট এর সাথে আত্মীয়তার সম্পর্ক থাকায় তিনি উপস্থিত ছিলেন তবে সুইট ও শাহ আলম মোল্লার মধ্যে আসলে কি সম্পর্ক তা স্পষ্ট করে বলতে পারে নি স্থানীয়রা।এ বিষয়ে অভিযুক্ত শাহ আলম মোল্লার মতামত জানতে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয় নি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ