• আইন ও আদালত

    ৩/৪ কোটি টাকা আর্তসাৎ অভিযোগ পোস্টম্যানের বিরুদ্ধে।

      প্রতিনিধি ৫ ফেব্রুয়ারি ২০২২ , ১২:৪৯:৩৭ প্রিন্ট সংস্করণ

    সেলিম মোর্শেদ মিয়া রানা-পাবনা জেলা প্রতিনিধি:

    দুইজন গ্রাহক তাদের টাকা তুলতে গেলে পোষ্ট মাষ্টার ও পোষ্টম্যান তাদের টাকা না দিয়ে দিনের পর দিন ঘুরাতে থাকে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান শাহীন চৌধুরিকে জানালে, তিনি পোষ্ট অফিসের পোস্টম্যানকে পরিষদে ডেকে নেন এবং বুঝতে পারেন তারা গ্রাহকের সাথে প্রতারণা করছে। তিনি তাৎক্ষণিক কয়েকজন গ্রাহকসহ পোষ্টম্যান মোহাম্মদ নূর হোসেন বকুলকে আমিনপুর থানায় পাঠান। চেয়ারম্যান শাহীন চৌধুরী বলেন
    ভক্সপপ-৪

    বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ঘটনার একদিন পরেই ডেপুটি পোস্ট মাস্টার মো. আনোয়ার হোসেন স্বাক্ষরিত নোটিশে আব্দুল্লাহ আল মাহমুদকে সাতবাড়িয়া পোস্ট অফিসে এবং সাতবাড়িয়া পোস্ট মাস্টার রফিকুল ইসলামকে সাগরকান্দি পোস্ট অফিসে বদলি করা হয়।

    (নতুন পোস্ট মাস্টার) রফিকুল ইসলাম বলেন, পোস্টম্যান নূর হোসেন কোথায় আছে জানেন না, তবে গ্রাহকের বই হাতে নিয়ে বলেন এই সব বই ডাক বিভাগের না। তিনি বলেন ভক্সপপ-৫ সাতবাড়িয়া পোস্ট অফিসে গেলে দেখা যায় অভিযুক্ত পোষ্টমাষ্টারের সামনে ভুক্তভোগি এক মায়ের আর্তনাদ
    ভক্সপপ-৬ অভিযুক্ত পোষ্টমাষ্টার আব্দুল্লাহ আল মাহমুদ ও (ভুক্তভোগি ৫ লক্ষটাকা দাবিদার মোছাঃ আলেয়া খাতুন)

    অনুসন্ধানে পোস্টম্যান নূর হোসেন বকুলের গ্রামের বাড়ি চাটমোহর উপজেলা হরিপুর গ্রামে খোঁজ করলেও সেখানে তাকে পাওয়া যায়নি। সরেজমিনে দেখা যায় পোস্টম্যান নূর হোসেন বকুলের বাড়িতে ৬তলা ফাউন্ডেশন করে বাড়ি নির্মাণধীন রয়েছে। তার স্ত্রী বলেন। ভক্সপপ-৭পোস্টম্যান নূর হোসেন বকুলকে প্রায় ১৯ বছর পূর্বেও পোস্ট অফিসের টাকা আত্বসাত করায় দায়ে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছিল। এলাকায় তার বিরুদ্ধে মোটরসাইকেল চুরির চক্র নিয়ন্ত্রণসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। এলকাবাসী (ইসলাম ও হাফিজুর) ।
    ভক্সপপ-৮,৯

    এ দিকে পাবনা ডেপুটি পোস্টমাষ্টার জেনারেল আনোয়ার হোসাইন বলেন………..
    ভক্সপপ-১০

    সুজানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা রওশন আলম বলেন……….
    শঠ-১১
    সাধারণ গ্রাহকরা তাদের শেষ সম্বল (সঞ্চয়) ফিরে পেতে এবং উক্ত অপরাধের সাথে সংশ্লিষ্টদের বিচারের আওতায় আনতে উদ্ধর্তন কর্র্তৃপক্ষ ও সরকারের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

    বিঃদ্রঃ- ১৩ (বদলী লেটার)
    ১৪ (পোস্টম্যান নূর হোসেন বকুলের ছবি)
    ১৫ অনুসন্ধান টিম বকুলের বাড়ীতে যাওয়া মাইক্র গাড়ির বুমসহ ভিডিও
    ১৬ ফুটেজ তিনটা

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ