• Uncategorized

    সিরাজদিখানে মাটি কেটে জমি দখলের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

      প্রতিনিধি ২৪ জানুয়ারি ২০২১ , ৪:৪২:৪০ প্রিন্ট সংস্করণ

    সিরাজদিখানে মাটি কেটে জমি দখলের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে মুন্সিগঞ্জের সিরাজদিখানে জোরপুর্বক জমির মাটি কেটে জমি দখলের অভিযোগ উঠেছে বালুচর ইউপি সদস্য আবজাল হোসেনের বিরুদ্ধে। এ বিষয়ে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ হয়েছে।
    শুক্রবার উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামে এ ঘটনা ঘটে।

    অভিযোগ সুত্রে জানা যায়, পুর্ণতা শিপ বিল্ডার্স এর মালিক ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পুর্ব জাজিরা গ্রামের মৃত খালেক মাদবরের ছেলে মোঃ নুরুজ্জামান (৪৪) এর মালিকানাধীন বালুচর মৌজার আরএস ৫৮৫ নং খতিয়ানের আরএস ৪২১৩ দাগের ৬৮ শতাংশ জমি বহু দিন যাবত জোর পুর্বক দখল করার পায়তারা করে আসছে।

    গত ২২ জানুয়ারী সকাল আনুমানিক ১০টায় উপজেলার বালুচর ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত বহর আলীর ছেলে বালুচর ইউপি সদস মোঃ আবজাল হোসেন (৪৪)এর নির্দেশে ছোট ভাই মোঃ তৈয়ব আলী (৪০) সহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জন জমি হইতে জোরপূর্বক মাটি কাটতে থাকলে বাদী নুরুজ্জামান বাধা দিলে বিবাদীগন বাদীকে মারার জন্য উদ্যত হয় এবং বিভিন্ন ধরনের ভয়ভীতি সহ প্রান নাশের হুমকি দেয়। এবিষয়ে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেন নুরুজ্জামান।

    এবিষয়ে বালুচর ইউপি সদস্য মোঃ আবজাল হোসেন বলেন, এটি একটি সরকারি হালট। মানুষের চলাচলের জন্য বাঁধ নির্মাণে মাটি কেটেছি আমি কারো জমি দখল করার জন্য মাটি কাটি নাই। সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালালউদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ