• আইন ও আদালত

    তন্তরে স্বতন্ত্র প্রার্থীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

      প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২১ , ৮:৪৪:৪২ প্রিন্ট সংস্করণ

    এম এ কাইয়ুম-শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে আনারস প্রতিকের স্বতন্ত্রপ্রার্থী আলী আকবরের উপর নৌকা সমর্থিত প্রার্থী জাকির হোসেনসহ তার লোকজনের হামলার প্রতিবাদে ইউনিয়ন ব্যাপী মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা।
    শনিবার(৩০অক্টোম্বর) সকাল ১০টার দিকে উপজেলার তন্তর ইউনিয়নের সিংপাড়া বাজারে শ্রীনগর মুন্সীগঞ্জ পাকা রাস্তার উপর এ মানববন্ধন শেষে প্রায় ৩হাজার অধিক লোকের একটি মিছিল পুরো ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূনরায় সিংপাড়া বাজারে এসে মিছিলটি শেষ হয়।

    তন্তর ইউনিয়নের আলী আকবরের নিজ বাড়ী সোন্দারদিয়া গ্রামবাসী একত্রিত হয়ে বিক্ষোভ মিছিলটি বের করে। এসময় ইউনিয়নের ৯টির ওয়ার্ডের লোকজনসহ মেম্বার আলমগীর হোসেন, সাবেক মেম্বার শাজাহান মল্লিক মিন্টু, মহিলা মেম্বার কামরুনাহার চৌধুরী অনু, সাজেন্ট(অবঃ)রিপন, সমাজ সেবক কাজল, তন্তরে মনির শেখ, আজিজ, সুফিগঞ্জের রিপন, জাকির, পারাগাওয়ের জনি, বাবু, কাননীসারের মঞ্জু, মামুনসহ প্রায় ৩ হাজারেরও অধিক লোক উপস্থিত ছিলেন।

    গত শুক্রবার(২৯অক্টোম্বর) দুপুর ১২টার দিকের স্বতন্ত্রপ্রার্থী আলী আকবর তার কয়েকজন লোক নিয়ে ভোট ভোট চাইতে চাইতে ইউনিয়নের ব্রা²নখোলা মাদবরবাড়ী এলাকায় পৌছালে একই ইউনিয়নের নৌকা প্রতিকের প্রার্থী জাকির হোসেনসহ তার সমর্থকরা ধারালো, দা, রামদা, হকিষ্টিক, লাঠি শোঠা, লোহার, রুল ইত্যাদি অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিত স্বতন্ত্রপ্রার্থী আলী আকবর উপর হামলা চালায় এবং আলী আকবরসহ তার লোকজনদেরকে এলোপাথারী বেধম পিটিয়ে গুরুত্বর আহত করে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ

    তানোরে আমণখেতে পোকার আক্রমণ দিশেহারা কৃষক

    ডলারকে পেছনে ফেলে বিশ্বসেরা আফ/গান মুদ্রা

    পটুয়াখালীর লোহালীয়া নদীতে ব্রীজের নির্মান কাজ বর্ধিত সময় সম্পন্ন করার তাগিদ। মু,হেলাল আহম্মেদ(রিপন) পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ  পটুয়াখালী জেলার লোহালীয়া নদীর উপর নির্মানাধীন ব্রীজের ১৪টি স্প্যান বিশিস্ট ৫৭৬.২৫ মিটার দীর্ঘ পিসি গার্ডার ব্রীজের অসমাপ্ত নির্মান কাজ বর্ধিত সময় ২০২১ সনের জুন মাসের মধ্যে সম্পন্ন করার জন্য সংশ্লিস্ট ঠিকাদারকে তাগিদ দিলেন  ২৩ আগস্ট রবিবার সকালে ব্রীজ পরিদর্শনে আসা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিব ও পরিকল্পনা কমিশনের কৃষি, পানি সম্পদ ও পল্লী প্রতিষ্ঠানের সদস্য মোঃ জাকির হোসেন আকন্দ।  এ সময় সচিব জাকির হোসেন আকন্দ উপস্থিত সাংবাদিকদের বলেন, মহামারি করেনা ও দুর্যোগপুর্ন আবহাওয়ার কারনে ব্রীজ নির্মানের  নির্ধারিত সময় ডিসেম্বর মাসে কাজ সম্পন্ন করার সময় বেধে দেয়া হয়েছিল। কিন্তু করেনা ও ঝড়, বৃষ্টির কারনে ব্রীজের কাজ ব্যহত হয়। এ কারনে ব্রীজ নির্মানের কাজ সম্পন্ন করার জন্য ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স নবারুন ট্রেডার্স এন্ড আবুল কালাম আজাদ (JV) কে বলা হয়েছে।  এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, প্রকল্প পরিচালক মোল্লা মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) জি এম সরফরাজ, এলজিইডি পটুয়াখালীর নিরবাহী প্রকৌশলী মোঃ আবদুস সত্তার, সিনিয়ার সহকারী প্রকৌশলী যুগল কৃষ্ণ মন্ডল, উপ সহকারী প্রকৌশলী মোঃ কামাল হোসেন, উপ সহকারী প্রকৌশলী  মোঃ মইনুল ইসলাম প্রমুখ। এর আগে সচিব মোঃ জাকির হোসেন আকন্দ মুজিব জন্ম শত বর্ষ উপলক্ষে এলজিইডি কার্যালয়ের সামনে বকুল ফুল গাছের চারা রোওন করেন।  প্রকাশ উক্ত ব্রীজটি নির্মানে প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ৪৩ কোটি টাকা, চুক্তি মূল্য ৪৭.১৯ কোটি টাকা। এ ব্রীজটি নির্মান হলে জেলার বাউফল, দশমিনা, গলাচিপা ও ভোলা জেলার সাথে যেগাযোগে সহজ হবে এবং অর্থনৈতিকভাবে লাভবান হবে হাজার হাজার মানুষ।এমনটাই আশা করছেন স্থানীয় জনসাধারণ।

    বরিশালে কৃষক লীগের সাথে মতবিনিময় করেন বিসিসি মেয়র প্রার্থী খোকন আবদুল্লাহ

    পাবনার সুজানগরে জাতীয় কন্যা শিশু দিবস ২০২০ পালন

    জয়পুরহাটের কালাইয়ে টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে