• Uncategorized

    পটুয়াখালীর গলাচিপায় র‍্যাব-৮ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, কর্তৃক ভ্রাম্যমান আদালতে জরিমানা। 

      প্রতিনিধি ১২ নভেম্বর ২০২০ , ৪:৪২:৩২ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে অদ্য ১২ নভেম্বর ২০ইং তারিখ সকাল আনুমানিক ০১০০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার গলাচিপা থানার বাদুরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করা।

    এবং মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার অপরাধে, ১. বেপারী ষ্টোর এর মালিক মোঃ ফারুক বেপারী (৩২), পিতা-আলহাজ মোঃ জয়নাল বেপারী, সাং-বাদুরা বাজার, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালীকে ১০,০০০/- টাকা, ২. ভাই ভাই বানিজ্য এর মালিক জাকারিয়া বেপারী(২৪), পিতা-পানু বেপারী, সাং-বাদুরা বাজার, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালীকে ৩,০০০/- টাকা এবং ৩. তানিয়া ষ্টোর এর মালিক মোঃ খলিল হাওলাদার(৫৫), পিতা-মৃদ দলিল উদ্দীন হাওলাদার, সাং-বাদুরা বাজার, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালীকে ৫,০০০/- টাকা সহ সর্বমোট ১৮,০০০/- টাকা জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক, জনাব মোহাম্মদ সেলিম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখালী, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৮/৫১ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

    এ বিষয় পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত  কোম্পানি কমান্ডার মোঃ রবিউল ইসলাম জানায় ভবিষ্যতে ও আমাদের এ  ধরনের  অভিযান অব্যহত থাকবে বলে  তিনি  জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ