• সারাদেশ

    বিএনপির নৈরাজ্যর প্রতিবাদে হিজলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

      প্রতিনিধি ৩০ জুলাই ২০২৩ , ৮:০৭:৪১ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    গত ২৭ জুলাই বৃহস্পতিবার রাজধানী ঢাকায় নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবীতে সমাবেশ করার কথা ছিলো বি এন পির। তবে অনুমতি না পাওয়ায় তার পরের দিন শুক্রবার সমাবেশ করে দলটি। সমাবেশে বি এন পির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার পরের দিন শনিবার ঢাকার প্রত্যেক পয়েন্টে পয়েন্টে নেতাকর্মীদের অবস্থান করার কর্মসূচি ঘোষণা করেন।উক্ত কর্মসূচি পালনকালে অগ্নিসংযোগ, ভাঙচুর, ও নৈরাজ্যের অভিযোগ উঠে বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির বিরুদ্ধে।

    আজ ৩০ জুলাই রবিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বরিশাল জেলার হিজলা উপজেলায় বিএনপির নৈরাজ্যর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে আওয়ামী লীগের সহযোগী সংগঠন গুলো। এ সময় উপস্থিত ছিলেন হিজলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দীপু। বড়জালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব হিরন,হিজলা উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান সরদার।

    যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রকিবুল ইসলাম তানভীর, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম। স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল ইসলাম রায়হান। স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন রকি।এ ছাড়াও হিজলা উপজেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ প্রতিবাদ মিছিল করেছে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ