• আইন ও আদালত

    বায়েজিত কিশোর গ্যাংয়ের হাতে তিন কিশোর গুরুতর আহত গ্রেপ্তার-১

      প্রতিনিধি ১৬ ডিসেম্বর ২০২১ , ১১:৫৭:০৭ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    পটুয়াখালী সদর উপজেলাধীন মাদার বুনিয়া ইউপির ২নং ওয়ার্ডের উরশিতলা গ্রামে কিশোর বায়েজিত গ্যাং এর  হাতে তিন কিশোর গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। গত ১৪ ডিসেম্বর মঙ্গলবার সন্ধা ৭ টায় মাদার বুনিয়ার উরশিতলা গ্রামে এ হতাহতের ঘটনাটি ঘটে। 

    আহত তিন কিশোর মোঃ রিয়াজ মৃধা ১৬, মোঃ রাব্বি মৃধা ১৬ ও আরিফ সিকদারকে গুরুতর অবস্থায় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। আহতদের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সেখানেও তাদের অবস্থার উন্নতি না ঘটলে আহত রিয়াজকে বরিশাল থেকে ঢাকায় পাঠানো হয়।

    খোজ নিয়ে যানা যায়, রিয়াজ গুরুতর অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এবিষয়ে আহত রিয়াজের বাবা জাহাঙ্গীর হোসেন মৃধা বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় কিশোর গ্যাং বাইজীদ গাইন ১৬, রিফাত মীরা ১৬, বাইজীদ মৃধা ১৮, মোঃ নাইম মৃধা১৬, রাকিব গাইন ২২ সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

    মামলা সূত্রে যানা যায়, পূর্বের মনমালিন্য বিষয় নিয়ে বাইজীদ গ্যাংয়ের আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার প্রতিশোধ নিতে এই হামলা। ঘটনার দিন গত ১৪ ডিসেম্বর রাতে নিজ এলাকার উরশিতলা মোল্লাবাড়ি মসজিদ ময়দানে মাহফিল শুনতে যাবার পথে মসজিদ সংলগ্ন রাস্তার উওরপাশে গতিরোধ করে এ হামলা চালায়। এসময় হামলাকারীরা দেশীয় অস্ত্র ধারালো দা, চাকু, ছেনা ও লাঠি দ্বারা আক্রমণ করে গুরুতর অবস্থায় রাস্তার উপর ফেলে চলে যায়।

    আহত আরিফের বাবা বলেন, বাইজীদ গ্যাং এর উৎপাতে আতংকিত গোটা এলাকাবাসি। আমরা প্রশাসনের কাছে সুষ্ঠু নিরপেক্ষ তদন্তের মাধ্যমে বিচার চাই। এবিষয়ে  পটুয়াখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, আমরা ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং এই ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। বাকি আসামিদের অচিরেই গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ