• বরিশাল বিভাগ

    বরিশালে ইজিবাইক চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই

      প্রতিনিধি ৩ মার্চ ২০২২ , ১২:২৭:১৬ প্রিন্ট সংস্করণ

    বরিশাল জেলার আগৈলঝাড়ায় থানায় ইজিবাইকের ড্রাইবারকে অচেতন করে উক্ত ইজিবাইক ও নগদ কিছু অর্থ ছিনতাই করে নিয়েছে দূর্বৃত্তরা। কিছুক্ষন পরে অচেতন অবস্থায় উপজেলা সরকারি হাসপাতালে রেখে পালিয়ে যায় দূর্বৃত্তরা ।
    আগৈলঝাড়া থানার অবস্থানরত পুলিশ পরিদর্শক মাজহারুল ইসলাম বলেন, (২ ফেব্রুয়ারী) বুধবার প্রায় দুপুরের সময় উপজেলার সরকারি হাসপাতালে অচেতন অবস্থায় এক ইজিবাইক ড্রাইভার কে ভর্তি করানো হয়।

    আহত ড্রাইভারের ভাই কানাই হালদার বলেন , প্রায় ছয় মাস পুর্বে নতুন ইজিবাইক ক্রয় করে তা চালিয়ে জীবিকা উপার্জন করে আসছিলো। দৈনিকের মতো (২ মার্চ)বুধবার সকাল বেলাও ইজিবাইক নিয়ে বের হয় জীবিকার টানে, দুপুরের সময় আমরা জানতে পারি তাকে অচেতন করে উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    উক্ত স্থানে বারবার ইজিবাইক ছিনতাই ও ইঞ্জিন চালিত অনেক ভ্যান চুরি হওয়ার ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন।ইজিবাইক ও ভ্যান চালকদের মাঝে ছিনতাই ও চুরির ভয় ছড়িয়ে পড়েছে রাতারাতি।

    এব্যাপারে উপজেলা সরকারি হাসপাতালে কর্মরত চিকিৎসক ডা. সৈকত জয়ধর বলেন, অচেতন অবস্থায় এক ব্যক্তিকে উপজেলা হাসপাতালে পাওয়া যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়।উপজেলা প্রশাসন বলেন উক্ত ঘটনায় আমরা কাউকে দোষী হিসাবে সাব্যস্ত করতে পারি নাই, কারণ আমাদের হাতে কারো বিরুদ্ধে প্রমাণ নাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ