• Uncategorized

    তারাকান্দা থানা পুলিশের অভিযানে ০১ মাদক ব্যবসায়ী আটক, ইয়াবা উদ্ধার। 

      প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২১ , ১১:১০:০২ প্রিন্ট সংস্করণ

    তারাকান্দা থানা পুলিশের অভিযানে ০১ মাদক ব্যবসায়ী আটক, ইয়াবা উদ্ধার। ময়মনসিংহের তারাকান্দা থানা পুলিশের অভিযানে ২শ ১০ পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানা যায়। ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান এর দিক নির্দেশনায় তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের সোহেল এর পরিকল্পনায় প্রতিদিন মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ তারাকান্দা থানা পুলিশ।

    এরই ধারাবাহিকতায় গতকাল ০৫ জানুয়ারী ২০২১ ইং মঙ্গলবার সন্ধ্যা ৭টায় এস, অাই পলাশ, এ, এস, অাই রুবেল, মিলন সঙ্গীয় ফৌর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ক্রয় বিক্রয়কালে দয়ারামপুর এলাকা থেকে মাদক ব্যবসায়ী ময়মনসিংহ সদর উপজেলার বয়রা শেষ মোড় এলাকার মৃতঃ আছর উদ্দিনের পুত্র বাবুল  মিয়া (৫৫) কে গ্রেফতার করা হয়।

    এ সময় তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল খায়ের সোহেল জানান, আটককৃত মাদক ব্যবসায়ী বাবুল মিয়ার কাছ থেকে ২১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে তারাকান্দা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে জানা গেছে, আটককৃত মাদক ব্যাবসায়ী বাবুলকে আজ ০৬ জানুয়ারী ২০২১ইং বুধবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ