• জাতীয়

    পলাশবাড়ীতে হরতাল সমর্থনে বিএনপির মিছিলে যানবাহন ভাংচুর টিয়েরসেল নিক্ষেপ

      প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০২৩ , ১০:১৪:০১ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ-গাইবান্ধা প্রতিনিধি:

    বিএনপির ডাকা হরতাল সমর্থনে গাইবান্ধার পলাশবাড়ীতে ঢাকা রংপুর মহাসড়কের জুনদহ হতে দুবলাগাড়ী এলাকার মধ্যে একটি যাত্রীবাহি বাস ও কয়েকটি ট্রাকসহ মোট ৬ টি যানবাহনের সামনের গ্লাস ভাংচুর করেছে বিএনপির নেতাকর্মীরা। এতে ঢাকা রংপুর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। উক্ত স্থানে পরিস্থিতি নিয়ন্ত্রনে নির্বাহী ম্যাজিস্টেট এর নেতৃত্বে পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার বাহিনীর সদস্যরাসহ অন্যান্য আইন শৃংখলা বাহিনীর সদস্যরা কঠোর অবস্থান গ্রহন করলে পিছু হঠতে বাধ্য হয় বিএনপির নেতাকর্মীরা। পরে মহাসড়কের যান বাহন চলাচল স্বাভাবিক করতে সক্ষম হয় আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। জানা যায়,

    আজ ১৯ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে পলাশবাড়ী উপজেলা সভাপতি আব্ম সামাদ ও পৌর বিএনপির সভাপতি আবুল কালাম আজদের নেতৃত্বে বিএনপি অঙ্গসংগঠনের নেতাকর্মীরা একটি ঝটিকা মিছিল নিয়ে ঢাকা রংপুর মহাসড়কে উঠে এলোপাতারি ভাবে মহাসড়কের উপর চলাচলরত ও থামানো যানবাহন বাস ও ট্রাকের সামনের গ্লাস ভাংচুর করে এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে টিয়ারসেল নিক্ষেপ করলে বিএনপির নেতাকর্মীদের ছত্রভঙ্গ হয়ে যায়।

    এ ঘটনায় কেউ গুরুতর হওয়ার খবর না পাওয়া গেলেও ঢিল ও লাঠির আঘাতে আঘাত প্রাপ্ত হয়েছে যাত্রী,যানবাহনের
    চালক,হেলাপারসহ কয়েকজন। পলাশবাড়ী থানা অফিসার ইনর্চাজ আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, এঘটনায় কাউকে গ্রেফতার বা আটক করা সম্ভব হয়নি। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনের রয়েছে ও মহাসড়কে স্বাভাবিক ভাবে যান বাহন চলাচল করছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ