• জাতীয়

    সলঙ্গায় জাতীয় শোক দিবস পালিত

      প্রতিনিধি ১৬ আগস্ট ২০২৩ , ৯:২৪:৫৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

    সিরাজগঞ্জের সলঙ্গায় যথাযথ মর্যাদায় নানা কর্মসূচীর মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
    মঙ্গলবার (১৫ আগস্ট) আওমীলীগ কার্যালয়ে থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুরের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভুর সঞ্চলনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষে দলীয়কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পস্তবক অর্পণ, কালোব্যাচ ধারণ, আলোচনা সভা, দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

    এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-৩ তাড়াশ-রায়গঞ্জ ও সলঙ্গার মাননীয় জাতীয় সংসদ সদস্য ডাঃ আব্দুল আজিজ এমপি।

    উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্যিক বিষয়ক সম্পাদক লুৎফর রহমান দিলু,থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু ফনিভুষন পোদ্দার, থানা কৃষকলীগের সভাপতি আঃ হান্নান নান্নু, থানা যুবলীগের যুগ্ন-আহবায়ক রিয়াদুল ইসলাম ফরিদ, থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান হাসান লিংকন, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, থানা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক রিপন,জেলা ছাত্রলীগের সদস্য মোঃ নাছিম,কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ প্রমুখ। এসময় সলঙ্গা থানা ও থানার অন্তঃগত ৬ টি ইউনিয়নের আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ