• গণমাধ্যম

    পত্নীতলায় সাংবাদিকের বাড়ির প্রাচীর ভাঙচুর, থানায় অভিযোগ

      প্রতিনিধি ২০ জুন ২০২৩ , ১:১৩:১৫ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব-স্টাফ রিপোর্টার:

    নওগাঁর পত্নীতলায় নজিপুর পৌর এলাকায় এক সাংবাদিকের বাড়ির প্রাচীর ভাঙচুরের অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। এ ঘটনায় সাংবাদিক আবু শাহরিয়ার সিদ্দিকী শান্ত পত্নীতলা থানায় অভিযোগ দায়ের করেছেন। শাহরিয়ার শান্ত নজিপুর প্রেসক্লাবের একজন সক্রিয় সদস্য এবং দৈনিক দেশ বাংলা পত্রিকার পত্নীতলা উপজেলা প্রতিনিধি এ বিষয়ে নজিপুর প্রেসক্লাব এক বিবৃতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে সুষ্ঠু বিচার দাবি করেছে।

    আবু শাহরিয়ার সিদ্দিকী শান্ত জানান, পৌর এলাকার নজিপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ওয়াল্টন প্লাজার পেছনে তাদের বাড়ি। রোববার তিনিসহ তার বাবা-মা বাড়ির বাইরে ছিলেন। সন্ধ্যা ৭:৪০ মিনিটে তাদের বাড়ির এক ভাড়াটিয়ারা তাকে ফোন করে জানান প্রতিবেশী বাড়িওয়ালা রহিমা খাতুন (৪৮) লোকজন এনে তাদের বাড়ির প্রাচীর ভাঙচুর করছে। খবর পেয়ে তিনি বাড়িতে গিয়ে দেখেন তার বাড়ির সীমানা প্রাচীরের ইটগুলো ছড়িয়ে-ছিটিয়ে পড়ে আছে। তিনি আরপ বলেন, দীর্ঘদিন যাবৎ ওই প্রতিবেশীর সাথে বাসার পার্শ্ববর্তী গলি নিয়ে ঝামেলা চলছে। বিষয়টি পৌরসভায় বিচারাধীন আছে। পৌরসভা এখনো কোনও রায় দেয়নি, অথচ এরই মধ্যে বাড়িতে কেউ নেই দেখে লোকজন লাগিয়ে আমাদের প্রাচীর ভেঙে দিয়েছে। এতে আমাদের বড় ক্ষতি হয়ে গেলো। আমি বিষয়টি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ন্যায় বিচার চাই।’

    এ বিষয়ে রহিমা খাতুনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি এসব ব্যাপারে কথা বলতে চাচ্ছি না, রাখেন তো। পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ