• রাজনীতি

    পত্নীতলায় বাংলাদেশ আওয়ামী লীগ আকবরপুর ইউনিয়ন শাখার উদ্যোগে বিশাল পথসভা

      প্রতিনিধি ২৩ জুলাই ২০২৩ , ৯:৩০:৪০ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব-স্টাফ রিপোর্টার:

    আজ রবিবার (২৩শে জুলাই ২০২৩) বিকাল ৪ ঘটিকায় মধইল বাজার জিরো পয়েন্টে মোঃ মাহতাব উদ্দিন মন্ডল(সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, আকবরপুর ইউনিয়ন শাখা) এর সভাপতিত্বে এ পথসভা অনুষ্ঠিত হয়।
    উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব শহীদুজ্জামান সরকার (বাবলু) মাননীয় সংসদ সদস্য নওগাঁ, ২।বিশেষ অতিথি ছিলেন বীর, মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক চৌধুরী, (সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, পত্নীতলা উপজেলা শাখা),

    ও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃআব্দুল গাফফার (সাধারণ সম্পাদক ও,পত্নীতলা উপজেলা চেয়ারম্যান)। এছাড়া আরো উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, জনাব মোঃ ওবায়দুল ইসলাম চৌধুরী (সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, আকবরপুর ইউনিয়ন শাখা চেয়ারম্যান)। এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এলাকার সুশীল সমাজ ও নৌকার সমর্থকবৃন্দ সকল শ্রেণীর ব্যক্তিবর্গ।

    এ সময় প্রধান অতিথি বক্তব্যে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং বিএনপি যেন কোনভাবেই মাথা উঁচু করে না দাঁড়াতে পারে এই দেশে সকলকে ধারণা দেন। তিনি বলেন বিএনপি তত্ত্বাবধায়ক সরকার চায় তারা তো জানে না তত্ত্বাবধায়ক সরকার আরো দশ বছর আগে মারা গিয়েছেন এদেশে আর কোন তত্ত্বাবধায় সরকারি ভোট হবে না। তিনি আরো বলেন এ সরকার আমাদেরকে বিদ্যুৎ দিয়েছেন, রাস্তাঘাট দিয়েছেন , কৃষি জমি চাষাবাদ করার জন্য সার দিয়েছেন কম দামে, সরকার আমাদের খাদ্যের কোন অভাব দেয় নাই, ছেলে মেয়েদের পড়ালেখার জন্য স্কুল কলেজ মাদ্রাসার উন্নতি করে দিয়েছেন।

    তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকার বাংলাদেশে বৈষম্যহীন সমাজ তথা দেশ গঠনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। ২০৪১ সালের মধ্যে এ দেশকে তিনি আরো অন্যতম দেশ হিসেবে গড়ে উঠাবেন। সর্বশেষে তিনি বলেন আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আবার আমাদের নেত্রীকে জয়যুক্ত করুন এবং আমাদেরকে আপনাদের সেবা করার সুযোগ করে দেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ