• বরিশাল বিভাগ

    পটুয়াখালীতে হোটেলের রুম ভাড়া নিয়ে ৩ টি টিভি নিয়ে উধাও

      প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২৩ , ১২:৩২:২২ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী সদর পৌরসভার ফায়ার সার্ভিস রোড সংলগ্ন আলামিন টাওয়ার এর নবম তলায় অবস্থিত আবাসিক হোটেল সিটি সেন্টারের তিনটি রুম থেকে ৩২ ইঞ্চির ওয়াল্টন কোম্পানির স্মার্ট টিভি চুরি হয়ে যাওয়া ঘটনা ঘটেছে। যার আনুমানিক মূল্য ৬৭ হাজার পাঁচশত টাকা। গত ১৫ সেপ্টেম্বর দুপুর ১.২০ মিনিটের সময় পটুয়াখালী শহরস্থ আলামিন টাওয়ার এ ঘটনাটি ঘটে। এই চুরির ঘটনাকে কেন্দ্র করে হোটেল মালিক মোঃ রাসেল গাজী বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

    অভিযোগ সূত্রে জানাযায়, গত ১৫ সেপ্টঃ
    দুপুর অনুমান ১টা ২০ মিনিটে মোঃ ইশতিয়াক হোসেন সুমন নামে এক ব্যক্তি সিটি সেন্টার হোটেলে আসে। এবং হোটেলের ১০৪,১০৫ ও ১০৬ রুম গুলো ৩৫০০ টাকায় ভাড়া নেয়। এরপর একই তারিখ দুপর ১টা ৫০ মিনিটে হোটেলের ম্যানেজার রুমে আগত ব্যক্তিদের খোঁজ নিতে রুমে প্রবেশ করে। রুমে ঢুকতেই কাউকে খুঁজে না-পেয়ে সন্দেহ বেড়ে যার।এবং তিনি রুম গুলো ভালোকরে চেক করতে গিয়ে দেখে প্রতিটি কক্ষে থাকা ৩২ ইঞ্চি ওয়াল্টন কোম্পানির স্মার্ট টিভি নেই। পরক্ষণে হোটেলের সিসি ক্যামেরার ফুটেজগুলো পর্যালচলা করে দেখে মোঃ ইশতিয়াক হোসেন সুমন ও তার সাথে আসা সহোযোগিরা পর্যায়ক্রে তিনটি টিভি নিয়ে বেড়িয়ে যায়।

    এবিষয় হোটেল মালিক রাসেল বলেন, আমার ম্যানেজার এই চুরির বিষয়টি আমাকে অবগত করে। আমি তৎক্ষনাৎ চোরগুল ধরতে বেড়িয়ে যাই। কিন্তু কোথাও তাদের হদিস মেলেনি। তবে রুম বুকিং দেয়ার সময় একজন ব্যক্তির জাতীয় পরিচয় পত্র পাওয়া যায়। পরিচয় পত্রের সূত্রে জানাযায়, মোঃ ইশতিয়াক হোসেন সুমন, খুলনা জেলার সদর সিটি করপোরেশনের ১ নং ওয়ার্ডের নিরালা সবুজবাগ এলাকার বাসিন্দা। যার বাবার নাম- দেলোয়ার হোসেন এবং মাতার নাম জোছনা বেগম। তিনি আরো বলেন, আমি ইতিমধ্যে পটুয়াখালী সদর থানায় অভিযোগ করেছে। পাশাপাশি চোর শনাক্ত করার জন্য হোটেলের সিসি ফুটেজ সহ সকল তথ্য থানাপুলিশকে দেয়া হয়েছে।

    এ বিষয় পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দিন দৈনিক বরিশাল সমাচারকে বলেন, হোটেল মালিক থানায় লিখিত অভিযোগ দিয়েছে। আমরা অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পাঠিয়েছি তদন্ত সাপেক্ষে অবশ্যই আইনি পদক্ষেপ নেয়া হবে বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ