• চট্টগ্রাম বিভাগ

    নোয়াখালীতে বিদ্যুৎ সংযোগকে কেন্দ্র করে হামলার শিকার জামাল উদ্দিনের পরিবার

      প্রতিনিধি ২ মে ২০২৩ , ৩:৩৬:৩৩ প্রিন্ট সংস্করণ

    নোয়াখালী জেলা প্রতিনিধি:

    নোয়াখালী সদর উপজেলার ১৯ নং পূর্ব চরমটুয়া ইউনিয়নস্থ ১নং ওয়ার্ড নুরু মিয়ার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে, সুধারাম মডেল থানা দেওয়া অভিযোগ সুত্রে জানা যায়, শনিবার রাত ৮ দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার ১৮নং কুশাখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আব্দুর রহিম, স্ত্রী কুলসুম বেগম ও তার ছেলে শাকিল নোয়াখালী সদর উপজেলার বর্ডার ক্রস করে পূর্ব চরমটুয়া ইউনিয়নের জামাল উদ্দিনের বাড়ির বিদ্যুতের মিটার থেকে লক্ষ্মীপুর সদরে আব্দুর রহিমের বাড়িতে অবৈধভাবে বিদ্যুৎ নিতে চাইলে জামাল উদ্দিনের পরিবার বিদ্যুৎ সাইড লাইন দিবেনা বলে জানিয়ে দেয়।

    এর সুত্রধরে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুর রহিম তার স্ত্রীর কুলসুম বিবি ও তার ছেলে শাকিল নুর নবীর স্ত্রী বকুল (৪০) তার কণ্যা জামেলা (৭) কে বিদেশী লোহার টর্চ লাইট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে বকুল ও তার কণ্যা জামেলার বাহির হওয়া রক্তের উপর পানি ঢেলে দেয়।

    ঘটনাস্থলে লোকজন উপস্থিত হলে তারা গেলে সবাই মিলে এ্যাম্বুলেন্স করে নোয়াখালী সদর হাসপাতালে পাঠালে রুগীর অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

    এ বিষয়ে সুধারাম মডেল থানার এসআই আল মামুনের সাথে কথা হলে তিনি বলেন, অভিযোগ টি পেয়েছি, তদন্ত করে রিপোর্ট প্রদান করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ