• আমার দেশ

    বিশ্ব নবী সাঃ কে অবমাননাকারী ভারতের সেই নূপুর শর্মা ‘নিখোঁজ’!

      প্রতিনিধি ১৮ জুন ২০২২ , ১১:৪৭:০০ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    বিজেপির সাবেক মুখপাত্র নূপুর শর্মার খোঁজ পাওয়া যাচ্ছে না। মহানবী (সা.) কে নিয়ে অবমাননাকর মন্তব্য নিয়ে এই নূপুর শর্মার জন্যই বিজেপিকে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক পর্যায়ে কূটনৈতিক চাপে পড়তে হয়েছে। বিক্ষোভের মুখে হতাহতের সংখ্যাও কম হয়নি। তার বিরুদ্ধে শুরু হয়েছে জোর তদন্ত, বিভিন্ন হুমকি পাওয়ার দাবিও করেছিলেন নূপুর। এই পরিস্থিতির মধ্যেই মুম্বাই পুলিশ জানালো, খোঁজ মিলছে না নূপুর শর্মার। খবর এনডিটিভির। একাধিক মামলা দায়ের হয়েছে নূপুরের বিরুদ্ধে।

    মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রণালয় জানিয়েছে, সাবেক বিজেপি নেত্রীকে গ্রেফতারের জন্য পুলিশের হাতে যথেষ্ট তথ্য-প্রমাণ রয়েছে। তবে কোনোভাবেই খোঁজ মিলছে না তার। গত পাঁচদিন ধরে তাই নূপুর শর্মার নাগাল পেতে দিল্লিতে অভিযান চালাচ্ছে মুম্বাই পুলিশ। এদিকে, ভারতীয় সংবাদমাধ্যম ইকোনোমিক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ২৫ জুন নূপুরকে হাজিরা দিতে সমন পাঠিয়েছে মুম্বাই পুলিশ। ২৫ জুন স্থানীয় সময় সকাল ১১টায় মুম্বাই পুলিশের কাছে নূপুরকে হাজিরা দিতে বলা হয়েছে।

    ভারতীয় দণ্ডবিধির ৪১ নম্বর ধারায় নূপুরকে নোটিস পাঠিয়েছে মুম্বাই পুলিশ। সাবেক এই বিজেপি নেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কলকাতা ও দিল্লি পুলিশও। এর আগে একাধিকবার বিভিন্ন থানা থেকে তলব করা হয়েছে নূপুরকে। তাকে দ্রুত গ্রেফতারের দাবি উঠেছে ভারতজুড়ে। এই পরিস্থিতির মধ্যেই লাপাত্তা নূপুর শর্মা। তাকে খুঁজে বের করতে জোর চেষ্টা চালাচ্ছে মুম্বাই পুলিশ, সহায়তা করছে দিল্লি পুলিশও।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ