• খুলনা বিভাগ

    নড়াইল ডিবি পুলিশের অভিযানে ১ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার-১

      প্রতিনিধি ১৮ ডিসেম্বর ২০২৩ , ১২:২২:৫৩ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলে মাদক ব্যবসায়ের সাথে জড়িত হাবিবুর রহমান @ মিঠু (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন নড়াইল জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম।বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাব্বিরুল আলম।

    গ্রেফতারকৃত হাবিবুর রহমান @ মিঠু (২৪) নড়াইল কালিয়া থানাধীন চাচুড়ী ইউনিয়নের বনগ্রাম গ্রামের মনিরুল ইসলাম এর ছেলে। আজ ১৭ ডিসেম্বর ভোর ০৫ টার দিকে নড়াইলের কালিয়া থানাধীন রঘুনাথপুর গ্রামস্থ রঘুনাথপুর বাজারে রাসেল ভূইয়া পিতা- মো.আনিসুর রহমান এর রোহান মোবাইল সার্ভিস দোকানের সামনে পাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো.ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মো.ফারুক হোসেন, এএসআই(নিঃ)

    মো.আনিসুজ্জামান, এএসআই(নিঃ) মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে হাবিবুর রহমান @ মিঠু (২৪)কে গ্রেফতার করেন। এ সময় তার নিকট থেকে ০১(এক) কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা.মেহেদী হাসানের)নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ