• Uncategorized

    ১৬ জুলাই থেকে রেডজোনে শিথিল হচ্ছে লকডাউন

      প্রতিনিধি ১৩ জুলাই ২০২০ , ৬:২৮:৩০ প্রিন্ট সংস্করণ

    মোঃ আমিরুল ইসলাম পিয়াল-খুলনা জেলা প্রতিনিধিঃ

    খুলনায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঘোষিত সিটি কর্পোরেশনের ১৭ ও ২৪ নম্বর ওয়ার্ড এবং রূপসার আইচগাতি ইউনিয়নের লকডাউন আগামী ১৬ জুলাই থেকে শিথিল হচ্ছে। ইতোমধ্যে এসব এলাকায় করোনাভাইরাস সংক্রমণের হার অনেকাংশে কমে এসেছে।

    খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এসকল তথ্য জানানো হয়। খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা রবিবার সকালে খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। জুম অ্যাপের মাধ্যমেও কমিটির সদস্যরা যুক্ত হন। খুলনার জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন এতে সভাপতিত্ব করেন।

    করোনাভাইরাসের সংক্রমণ ক্রমাগত বৃদ্ধি পেতে থাকায় সিটি কর্পোরেশনের ১৭ ও ২৪ নম্বর ওয়ার্ড এবং রূপসার আইচগাতি ইউনিয়নকে রেডজোন ঘোষণা করে গত ২৫ জুন থেকে লকডাউন করা হয়। দুই সপ্তাহ শেষে দেখা যায় উক্ত তিনটি এলাকায় করোনাভাইরাসের সংক্রমণ অনেকাংশে কমে এসেছে। ফলে ১৬ জুলাই থেকে আর লকডাউন কার্যকর থাকবে না।

    কোভিড হাসপাতালে চিকিৎসার জন্য দ্রুত একটি হাই ফো ন্যাজাল ক্যানোলা স্থাপনের উদ্যোগ নেওয়া হবে বলে সভায় জানানো হয়। সভায় আরও জানানো হয়, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি সংক্রান্ত আইনের প্রয়োগ অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ