• আমার দেশ

    ২ জানুয়ারি ইসলামী আন্দোলন বাংলাদেশের জাতীয় সম্মেলন বাস্তবায়নে নগর উত্তরের সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৫ ডিসেম্বর ২০২২ , ১:৫৮:৫৪ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    ক্ষমতাসীন আওয়ামী সরকার দেশের মানুষের মৌলিক অধিকারের ব্যাপারে চরম উদাসীন। দমন-নিপীড়ন চালিয়ে বিরোধী দল ও মতের নেতৃবৃন্দকে নিশ্চিহ্ন করতে যারা মহাব্যস্ত থাকে তারা কখনো জনকল্যাণে কাজ করতে পারে না। প্রশাসন থেকে শুরু করে সকল পর্যায়ে দলীয়করণ করেও পূর্ববর্তী সরকার যেমন ক্ষমতা চিরদিন ধরে রাখতে পারেনি, তেমনি বর্তমান সরকারও পারবে না।

    ২৫ ডিসেম্বর রবিবার রাজধানীর পুরানা পল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত “আগামী ২ জানুয়ারি সংগঠনের জাতীয় সম্মেলন বাস্তবায়নে ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন”-এ প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ ইউনুছ আহমদ উপরোক্ত মন্তব্য করেন।

    বিশেষ অতিথির বক্তব্যে দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেন, হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হলেও পাচাররোধে কার্যকরী পদক্ষেপ দেখা যাচ্ছে না। দেশের কল্যাণেই মিডিয়া নানান চিত্র তুলে ধরার চেষ্টা করে। অথচ মিডিয়াকে স্বাধীনভাবে কাজ করার সুযোগ না দিয়ে উল্টো নানান সময় মিডিয়াকর্মীদের বাসাতে প্রশাসন হানা দিচ্ছে; যা দেশ ও জাতির জন্য লজ্জার।

    ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ-এর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা আরিফুল ইসলাম-এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি আলহাজ্ব মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. গিয়াস উদ্দিন পরশ, দফতর সম্পাদক মুফতী নিজাম উদ্দিন, অর্থ ও প্রকাশনা সম্পাদক প্রভাষক ডাক্তার মুজিবুর রহমানসহ নগর আওতাধীন থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ।

    সভাপতির বক্তব্যে শেখ ফজলে বারী মাসউদ বলেন, দেশের মানুষ রাজনীতিতে একটি গুনগত পরিবর্তন চায়। ইসলামী আন্দোলন বাংলাদেশ জনগণের কল্যাণ সাধন করার লক্ষ্যে সেই কাজটিই করে যাচ্ছে। দেশে নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হলে দেশবাসী ইসলামী আন্দোলনকে আগামীতে দেশ পরিচালনার জন্য গ্রহণ করবে। তিনি আগামী ২ জানুয়ারি ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় সম্মেলন সফলের জন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ