• Uncategorized

    মুন্সীগঞ্জের শিলইয়ে জাকির জমাদারের ঈদ বস্ত্র বিতরণ-আলোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ৮ মে ২০২১ , ২:০১:১৮ প্রিন্ট সংস্করণ

    এম,এ কাইয়ুম মাইজভান্ডারিঃ

    মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই গ্রামে জাকির জমাদ্দারের ব্যক্তি উদ্যোগে অসহায় ও দুস্থ্যদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। শুক্রবার সকাল ১০টায় মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলইয়ের নিজ বাসভবনে এ বস্ত্র সামগ্রী বিতরণ করেন।

    বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জাকির জমাদ্দার প্রতিবছর ঈদ উপলক্ষে এলাকার অসহায় ও দুস্থ্যদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন। তারই ধারাবাহিকতায় এ বছর প্রায় এক হাজার মানুষের মাঝে ঈদ বস্ত্র (লুঙ্গি, শাড়ি ও সালোয়ার কামিজ) বিতরণ করেন। এছাড়াও নিজ উদ্যোগে বিভিন্ন সময়ে তিনি ত্রাণ সামগ্রি ও নগদ অর্থ প্রদান করেন।

    সালোয়ার কামিজ পেয়ে লামিয়া আক্তার (৩০) বলেন, এ বছর নতুন জামা পড়ে ঈদ উপভোগ করতে পারবো। জাকির সাহেবের প্রতি অনেক দোয়া ও শ্রদ্ধা রইল।মরিয়ম বেগম (৫০) বলেন, জাকির সাহেবের প্রতি দোয়া রইল। তিনি প্রতিবছরই এভাবে আমাদেরকে ঈদ বস্ত্র প্রদান করেন।বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জাকির জমাদ্দার বলেন, চলমান মহামারির মধ্যে দরিদ্র পরিবার দুর্বিষহ জীবনযাপন করছে।

    যেখানে খাদ্যের যোগান দিতে পরিবার হিমশিম খাচ্ছে সেখানে ঈদে নতুন জামা ক্রয় বিলাসিতা ছাড়া কিছু নয়। ঈদের দিনটি যেন সবাই আনন্দে অতিবাহিত করতে পারে সেজন্যই আমরা পক্ষ থেকে এ ক্ষুদ্র প্রয়াস। সমাজের প্রত্যেকটি বিত্তবানরা যদি অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাড়ায় তাহলে কিছুটা হলেও তাদের ঈদ ভালো কাটবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ