• খুলনা বিভাগ

    নড়াইলে ৩টি ব্যাটারী চালিত ইজিভ্যান উদ্ধার, গ্রেফতার-৩

      প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২৪ , ৭:১৮:৫৪ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলে ০৩টি ব্যাটারী চালিত ইজিভ্যান উদ্ধার, গ্রেফতার -৩ বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম। গত ৩০ ডিসেম্বর রাতে নড়াইল পৌরসভাধীন ভওয়াখালী সাকিনস্থ নড়াইল পুরাতন বাস টার্মিনালের রাস্তার উপর হতে ০৩টি ব্যাটারি চালিত ইজিভ্যান অজ্ঞাতনামা চোরেরা কৌশলে চুরি করে চম্পট দেয়। ভুক্তভোগী ভ্যানচালক মো.মাহাবুবুর রহমানের অভিযোগের প্রেক্ষিতে নড়াইল সদর থানায় একটি চুরির মামলা রুজু করা হয়। মামলা রুজু হওয়ার পরপরই মামলার তদন্তকারী অফিসার এসআই(নিঃ) পলাশ কুমার ঘোষ এবং সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের একটি চৌকস টিম চোরাই মালামাল উদ্ধার এবং চোর গ্রেফতারে মাঠে নামে।

    এরই ধারাবাহিকতায় নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম এর তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই(নিঃ) পলাশ কুমার ঘোষ ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের এসআই(নিঃ) মো.ফিরোজ আহম্মেদ এর নেতৃত্বে একটি চৌকশ টিম আজ সন্ধ্যা ০৬.২০ ঘটিকায় অভিযানপরিচালনা করে মো.আব্দুল্লাহ শেখ (২৩), মোঃ রেজাউল শেখ (৩৪) ও মো.মারুফ মীর (৩২) নামের পেশাদার চোর চক্রের ০৩ জনকে তাদের নিজ নিজ বাড়ি হতে গ্রেফতার করেন। তাদের হেফাজত হতে চোরাই ০৩টি ব্যাটারী চালিত ইজিভ্যান উদ্ধার করতে সক্ষম হন।

    আসামি মো.আব্দুল্লাহ শেখ (২৩) নড়াইল জেলার লোহাগড়া থানাধীন মহিষাপাড়া গ্রামের মোহাম্মদ লিয়াকত শেখের ছেলে, মো.রেজাউল শেখ (৩৪) একই গ্রামের মৃত আইয়ুব শেখের ছেলে এবং মো.মারুফ মীর (৩২) কালিয়া থানাধীন মোহাম্মদপুর গ্রামের দাউদ মীরের ছেলে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা.মেহেদী হাসানের)নির্দেশনায় জেলা পুলিশ মানুষের জান মালের নিরাপত্তায় আন্তরিকভাবে কাজ করে চলেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ