• খুলনা বিভাগ

    গাংনীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত।

      প্রতিনিধি ১৪ জুলাই ২০২২ , ৯:৪২:৪৩ প্রিন্ট সংস্করণ

    মেহেরপুরের গাংনীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরিকুল ইসলাম রিপন (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ জুলাই) সকাল ৮টার দিকে মেহেরপুর- কুষ্টিয়া পাকা সড়কে আকুবপুর নামক গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিপন মুন্দা (মাঝের গ্রাম) গ্রামের নজরুল ইসলাম হকা’র ছেলে। গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

    বামন্দি ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ ইছাহক আলী জানান, জাপান টোব্যাকো কোম্পানির তরিকুল ইসলাম রিপন (৩০) নামের একজন প্রতিনিধি মোটরসাইকেল যোগে খলিশাকুন্ডি গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে আকুব নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রিপন পাকা রাস্তার উপর আচড়ে পড়ে ঘটনাস্থলে নিহত হন এবং মোটরসাইকেলটির সামনের অংশ দুমড়ে মুছড়ে রাস্তার পাশে সিটকে পড়ে। এ অবস্থায় রাস্তার উভয় পাশে যানজটের সৃষ্টি হয়।

    সংবাদ পেয়ে তার নেতৃত্বে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করেন এবং পাকা সড়কে যান চলাচল স্বাভাবিক করেন। দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে যায় এবং মোটর সাইকেলটি পুলিশ হেফাজতে নিয়েছেন। গাংনী থানা পুলিশের কুমারী ডাঙ্গা ক্যাম্প ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে এসেছেন। বিষয়টি খতিয়ে দেখে নিহতের পরিবারের সাথে আলোচনা করে সিদ্ধান্ত পরে জানানো হবে। সেই সাথে ঘাতক ট্রাকটিকে সনাক্তের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের কর্মকর্তা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ