• Uncategorized

    স্বামী ও শাশুড়ির নির্যাতনে গৃহবধুর মৃত্যু

      প্রতিনিধি ১২ মার্চ ২০২৩ , ১:৫৮:১৯ প্রিন্ট সংস্করণ

    আহমাদুল্লাহ হাবিবী স্টাফ রিপোর্টার

    কুষ্টিয়া কুমারখালি উপজেলার মনোহরপুর গ্রামে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা, (২০) মারুফা খাতুন নামের এক গৃহবধু কে যৌতুকের জন্য নির্যাতন করে মৃত্যুর দুয়ারে পৌঁছে দিলেন পাষন্ড স্বামী জাহিদুল ইসলাম ও তার মা মিলে কুষ্টিয়া সদর হসপিটালে অন্তঃসত্ত্বা মারুফার লাশ ফেলে রেখে পালিয়ে গেলেন স্বামী জাহিদুল ইসলাম ও তার মা।

    স্বামী। শনিবার বিকেল ৩ টার দিকে নির্যাতনের শিকার ওই গৃহবধূ শারীরিক অবস্থার অবনতি হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন গৃহবত এর প্রতিবেশীরা। বিকাল ৫ টার দিকে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিরবত শারিরিক নির্যাতনের চিহ্ন থাকায় না থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন মৃত মারুফার বাবা গোলাম মোস্তফা। এ রিপোর্ট লেখা পর্যন্ত (শনিবার রাত ১০টা) লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে রাখা হয়েছে এবং কুমারখালি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    এই ঘটনার পরপরই মারুফার স্বামী ও শাশুড়িসহ বেশ কয়েকজন আত্মগোপন করেছে বলে জানা গেছে এ বিষয়ে কুমারখালী থানার অফিসার্স ইনচার্জ গোলাম মহসিন এর সাথে মুঠোফোনে কথা বলে জানা যায় তারা তাৎক্ষণিক মারুফার স্বামীর বাড়িতে তদন্ত করতে গিয়েছেন তবে পোস্টমর্টেম রিপোর্ট না আসা পর্যন্ত কোন কিছুই বলা যাচ্ছে না তবে কুমারখালী থানার অফিসার ইনচার্জ আরো জানায় আমরা সঠিক তদন্ত করছি কিভাবে একজন অন্তঃসত্ত্বা মহিলাকে নির্যাতন করে মারা হয়েছে কিনা এ বিষয়ে তদন্তর পরে বাকি সব জানা যাবে এবং পোস্টমর্টেম রিপোর্ট আসার পরে আসামিদের বিরুদ্ধে আইন অনুযায়ী আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ