• আইন ও আদালত

    বাউফলে মুক্তিপনের বিনিময়ে কার্গো চালককে মুক্তি দিয়েছে অপহরনকারীরা।

      প্রতিনিধি ২ জুন ২০২২ , ২:৫৯:১৫ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    পটুয়াখালীর বাউফলে অপহরণের প্রায় ২২ ঘন্টা পর মুক্তিপনের বিনিময়ে ’এমভি মদিনার আলো’ নামের একটি কার্গোর চালক (সারেং) মোঃ জাহাঙ্গীর হোসেন (৫২) কে মুক্তি দিয়েছে অপহরনকারীরা। গতকাল বুধবার দুপুর সোয়া একটার দিকে উপজেলার ধুলিয়া ইউনিয়নের মঠবাড়িয়া নামক এলাকায় তাকে নামিয়ে দিয়ে যায় অপহরনকারীরা। তার বাড়ি বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নের শৌলা গ্রামে ।

    গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে একদল ডাকাত বাউফল উপজেলা সংলগ্ন তেঁতুলিয়া নদীর ধুলিয়া এলাকায় একটি বালুবাহী কার্গোতে হামলা চালিয়ে চালক জাহাঙ্গীর হোসেনকে অপহরণ করে নিয়ে যায় ।

    কার্গোর মালিক গাজী গিয়াস উদ্দিন জানান, একপর্যায়ে ডাকাতরা জাহাঙ্গীরের মোবাইল নম্বর দিয়ে তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করে ৬০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। শর্ত দেয় ফের পুলিশকে জানানো হলে জাহাঙ্গীরকে মেরে ফেলা হবে। উৎকণ্ঠায় পড়ে যায় দরিদ্র পরিবারের সদস্যরা। পরে রফা করে ৪০ হাজার টাকা দেয়ার পর বুধবার দুপুর সোয়া একটার দিকে জাহাঙ্গীরকে স্পিডবোটে করে ধুলিয়া মঠবাড়িয়া এলাকায় নামিয়ে দিয়ে চলে যায় অপহরনকারীরা।

    গত রবিবার ভোরে কুষ্টিয়া থেকে বালু বোঝাই করে ‘এমভি মদিনার আলো’ নামের কার্গোটি পটুয়াখালীর বাউফলের কালাইয়ার উদেদশ্যে রওনা হয়। মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে উপজেলার তেঁতুলিয়া নদীর ধুলিয়া এলাকায় পৌঁছালে ৮-১০ জনের একটি অস্ত্রধারী দল দ্রæত গতির একটি ট্রলার নিয়ে কার্গোতে হামলা চালায়। এই সময় তারা কার্গোতে উঠে অস্ত্রের মুখে কার্গোতে থাকা পাঁচজনকে জিম্মি করে মারধর করে মোবাইল ফোন নিয়ে চলে যাওয়ার সময় কার্গোর চালক জাহাঙ্গীর হোসেনকে অপহরণ করে তাদের ট্রলারে করে নিয়ে যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ