• Uncategorized

    ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অভিযানে ফেনসিডিলসহ গ্রেফতার ০১।

      প্রতিনিধি ২৫ নভেম্বর ২০২০ , ৫:৫৫:৩৪ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহ:

    ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদারের নির্দেশে ময়মনসিংহ নগরী ও সদর উপজেলায় জুয়া, ইভটিজিং, সন্ত্রাস, জঙ্গীবাদ, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড ছাড়াও মাদক মুক্ত করতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ।

    এরই ধারাবাহিকতায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার সাহসী এসআই মিনহাজ ও এসআই নিরুপম নাগ গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারের বিশেষ অভিযানে ৭০ বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

    জানা গেছে, গতকাল মঙ্গবার ২৪/১১/২০২০ইং তারিখ বিকালে রেলীর মোড় থেকে ৭০ বোতল ফেনসিডিলসহ রেলীর মোড়ের বাবুল মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী মোঃ সজীব হরফে সইজ্জা হরফে প্রিন্স (২৪)কে গ্রেফতার হয়।

    সজীব হরফে সইজ্জা হরফে প্রিন্সকে গ্রেফতার করায় এলাকাবাবী শস্তি প্রকাশ করেছে ও পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেছে। এলাকাবাসী জানান, এর পিছনে কারা কারা জড়িত তাদের গ্রেফতার করার জন্য জোড় দাবী জানিচ্ছি।

    ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার এর সত্যতা নিশ্চিত করে বলেন, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান এর নির্দেশে মাদক, ছিনতাই এর মতো অপরাধ কর্মকান্ডের জন্য বিশেষ গুরুত্ব দিচ্ছি।

    তিনি আরও বলেন, ময়মনসিংহ নগরী ও সদর উপজেলা থেকে মাদক ও ছিনতাই মুক্ত করতে আমরা বদ্ধ পরিকর। আমাদের বিশেষ অভিযান চলছে এবং তা অব্যাহত থাকবে। এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন ওসি ফিরোজ তালুকদার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ