• খুলনা বিভাগ

    নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যা

      প্রতিনিধি ২৩ সেপ্টেম্বর ২০২৩ , ৫:৪৭:০৩ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের কালিয়া থানাধীন চন্দ্রপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহসিন মোল্যার নেতৃত্বে মোল্যা গ্রুপ ও আতাউর মৃধার নেতৃত্বে মৃধা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে সামাজিক কোন্দল চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ১৪/০৯/২০২৩ খ্রিঃ মো.মাসুম মোল্যা(২৮) নামের ব্যক্তিকে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি মারপিট করে গুরুতর জখম করে মৃধা গ্রুপের লোকজন। ভিকটিম মাসুম মোল্যা(২৮) কালিয়া থানার চন্দ্রপুর গ্রামের মহসিন মোল্যার ছেলে। তিনি ঘটনার দিন নিজ ভ্যানে করে কালিয়া থানাধীন চন্দ্রপুর গ্রামের পটেশ্বরী বিলে অবস্থিত মাছের ঘেরে খাবার নিয়ে যাওয়ার সময় ইকরাম মৃধা এর বাড়ির পাশে পাকা রাস্তার উপর পৌঁছালে আসামি সাজেদা বেগম এর সংবাদের ভিত্তিতে সকল আসামি একত্রিত হয়ে মো.মাসুম মোল্যার পথ আটকে দেয়।

    কতিপয় আসামি দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর হামলা করে। এতে তিনি গুরুতর জখম হন। পরে আশেপাশের লোকজনের চিৎকার শুনে ভিকটিমের বড় ভাই ও বাড়ির লোক এসে ভিকটিমকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত ডাক্তার ভিকটিমের অবস্থা গুরুতর দেখে তাকে ঢাকা পিজি হাসপাতালে রেফার্ড করেন। ভিকটিমের অবস্থা গুরুতর হওয়ায় ভিকটিমকে খুলনা আনোয়ারা ক্লিনিকে নিয়ে ভর্তি করা হয় । সেখান থেকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়। পরবর্তীতে শারীরিক অবস্থার একটু উন্নতি হলে ভিকটিম মো: মাসুম মোল্যাকে ঢাকা পিজি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২২ সেপ্টেম্বর (শুক্রবার) দুপুর ১:০০ টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বড় ভাই মো: বিপ্লব মোল্যা বাদী হয়ে কালিয়া থানায় এজাহার দায়ের করলে মামলা রুজু হয়। মামলা রুজুর সাথে সাথে

    নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব (মোসা. সাদিরা খাতুনের ) নির্দেশনায় অত্র এলাকায় পুলিশি টহল জোরদার করা হয় এবং হত্যাকাণ্ডে জড়িত আসামিদের গ্রেফতারের জন্য তৎপর হয় পুলিশ। কালিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব প্রণব কুমার সরকার এর নেতৃত্বে গোয়েন্দা টিমের এসআই জয়দেব বসু, এসআই আলী হোসেন, এসআই ফিরোজ আহমেদসহ সঙ্গীয় ফোর্স ২২ সেপ্টেম্বর (শুক্রবার) অত্র মামলার এজাহার নামীয় ১ নং আসামি আতাউর মৃধা(৪৫), পিতা- মৃত মমতাজ মৃধা, সাং- চন্দ্রপুর, থানা- কালিয়া, জেলা- নড়াইলকে গ্রেফতার করতে সক্ষম হয়।

    নড়াইল জেলার পুলিশ সুপার (মোসা.সাদিরা খাতুনের)সময়োপযোগী ও সাহসী পদক্ষেপে অত্র এলাকার বর্তমান আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতার করতে জেলা পুলিশের একাধিক টিম কাজ করছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ