• আইন ও আদালত

    নড়াইলে চোরাই মোটরসাইকেল উদ্ধার গ্রেফতার-২

      প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২৪ , ৩:১০:৪৭ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য মো.রুহুল শেখ (৩০) ও মো. সোহাগ শেখ (৩০) নামের ২ জন চোরকে গ্রেফতার করেছে জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট (সিসিআইসি) ও নড়াইল সদর থানা পুলিশ ও একটি মোটর সাটরসাইকেল উদ্ধার করেছে।বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. সাইফুল ইসলাম।

    গ্রেফতারকৃতরা হলেন, মো. রুহুল শেখ (৩০) ফরিদপুর জেলার মধুখালী থানার মো.দুলাল শেখের ছেলে এবং মো. সোহাগ শেখ (৩০) একই থানার পূর্ব গাঁড়াখোলা গ্রামের মো. আক্কাস শেখের ছেলে। গত ০৯/০৪/২৪ খ্রিঃ বেলা অনুমান ১২:০০ ঘটিকা হতে বেলা ১২.১০ ঘটিকার মধ্যে যে কোন সময় নড়াইল সদর থানাধীন আলাদাতপুর দুখুর দোকানের সামনে জনৈক মো. কিবরিয়া সাহেবের বাসার গেটের সামনে হতে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মো. মিজানুর রহমান এর ব্যবহৃত পালসার লাল কালো রংয়ের ১৫০ সিসি মোটরসাইকেল, যার রেজি নং-যশোর ল-১৫-৭৫৬২, ইঞ্জিন নং-DHYWHE-47964, চ্যাসিস নং MD2A1ICYRHWE99919 অজ্ঞাতনামা চোরেরা চুরি করে চম্পট দেয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় অজ্ঞাতনামা আসামিদের নামে একটি চুরির মামলা রুজু করা হয়।

    নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা.মেহেদী হাসানের) নির্দেশে চোরাই মোটরসাইকেল উদ্ধার ও চোর গ্রেফতারে মাঠে নামে মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা সিসিআইসি টিম। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১০ঃ১০ ঘটিকার সময় নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম এর তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) সাইফুল ইসলাম ও জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট (সিসিআইসি) এর এসআই (নিঃ) মো.ফিরোজ আহম্মেদ সঙ্গীয় ফোর্সসহ আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান পরিচালনা করে রাজবাড়ীর জেলা কারাগারের প্রধান গেইটের সামনে হতে আসামিদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামিদের নিকট হতে চোরাই মোটরসাইকেল (যার রেজি নং-যশোর-ল-১৫-৭৫৬২) উদ্ধার পূর্বক বিধি মোতাবেক জব্দতালিকা মূলে জব্দ করে হেফাজতে গ্রহণ করেন। আসামিদেরকে বিজ্ঞ আদালতের সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত আসামি মো. রুহুল শেখ (৩০) এর নামে গোপালগঞ্জসহ বিভিন্ন জেলায় ১৬ টি মামলা রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ