• Uncategorized

    রংপুরে ইয়াবাসহ পুলিশের এক এএসআই কে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

      প্রতিনিধি ২৩ নভেম্বর ২০২০ , ২:৪৮:১৩ প্রিন্ট সংস্করণ

    শরিফা বেগম শিউলী-রংপুর প্রতিনিধিঃ

    রংপুর নগরের একটি বাড়িতে অভিযান চালিয়ে ৩ হাজার ১৯৮ পিস ইয়াবাসহ পুলিশের এক এএসআইকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটক এএসআই মনিরুজ্জামান কুড়িগ্রামের উলিপুর থানায় কর্মরত ছিলেন। সম্প্রতি তাঁকে বরখাস্ত করা হয়েছে।

    সোমবার (২৩ নভেম্বর) দুপুরে নগরীর স্টেশন রোড ঠিকাদার পাড়ার একটি ছয়তলা ভবনের ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। সেখানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব এর তত্ত্বাবধানে অভিযান পরিচালিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

    অভিযান শেষে ইয়াবাসহ মনিরুজ্জামানকে আটক করা হয়। এ সময় তিনটি মুঠোফোন, ৩ হাজার ১৯৮ পিস ইয়াবা, নগদ ৭ হাজার ৮০০ টাকা, ৯০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, এক বোতল ফেন্সিডিল, বিভিন্ন ব্যাংকের পাঁচটি চেক বইসহ পুলিশের এএসআই মনিরুজ্জামানকে আটক করা হয়। পরে তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে যায়।

    নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ এএসআই মনিরুজ্জামানকে আটক করতে সক্ষম হন তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।

    রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এসআই (সাব-ইন্সপেক্টর) তাহিদুল ইসলাম জানান, এর আগে মাদক সেবন ও কারবারির সাথে জড়িত থাকার অভিযোগে এএসআই মনিরুজ্জামান সাময়িকভাবে বরখাস্ত হয়েছে। বর্তমানে কুড়িগ্রাম পুলিশ লাইনে ক্লোজড অবস্থায় আছেন। সে পরিবার নিয়ে রংপুর নগরীর ঠিকাদারপাড়ার ওই বাড়িতে ভাড়া থাকতেন। সেখান থেকে গোপনে মাদকের কারবার চালিয়ে আসছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ