• অর্থনীতি

    রমজানে দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় সীমায় রাখুন-আইএবি রাজবাড়ী

      প্রতিনিধি ২৩ মার্চ ২০২৩ , ১০:৫১:২২ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টার

    মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে ও দ্রব্যমূল্যর দাম কমানোর দাবিতে আজ ২৩ মার্চ ২৩ ইং বৃহস্পতিবার বিকাল ৩ টায় রাজবাড়ী তে ইসলামি আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠন রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে স্বাগত রেলীর আয়োজন করা হয়। ইসলামি আন্দোলন বাংলাদেশ রাজবাড়ি জেলা: দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, তেল-গ্যাস, বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদ।অতিমুনাফা লোভী ব্যবসায়ী চক্র
    সি-িকেট করে রমজানকে টার্গেট করে নেতৃবৃন্দ বলেন, দ্রব্যমূল্যের দাম অস্বাভাবিকভাবে বাড়াচ্ছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে। রোজাদারদের কষ্ট লাঘবে দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরতে হবে। দ্রব্যমূল্য জনগণের ক্রয় ক্ষমতার সীমার মধ্যে রাখতে হবে।উপস্থিত ছিলেন,ইসলামি আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মুফতী শামসুল হুদা,সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাব্বির হুসাইন।হাফেজ আব্দুল্লাহ প্রমূখ।

    ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ রাজবাড়ী জেলা:
    হজযাত্রীদের বিমান ভাড়া হ্রাস এবং হজ প্যাকেজ থেকে সকল প্রকার ভ্যাট-ট্যাক্স প্রত্যাহার করে ভর্তুকি দিয়ে হলেও পাশ্ববর্তী দেশগুলোর সাথে মিল রেখে ২০ মার্চ সোমবারের মধ্যে বাংলাদেশের হজযাত্রীদের খরচ ৪ লাখ ৫০ হাজার টাকা পুনঃনির্ধারণ করার দাবি জানিয়ে আজ বৃহস্পতিবার রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এ দাবি উত্থাপন করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ