• Uncategorized

    হিজলায় ১৬৮ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ উপহার দিলেন প্রধামন্ত্রী

      প্রতিনিধি ১০ আগস্ট ২০২৩ , ১:২৪:৫৪ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী বরিশাল জেলা প্রতিনিধি 

    বরিশাল জেলার হিজলা উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কতৃক ১৬৮ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভিডিও করফারেন্সের মাধ্যমে ঘর ও গৃহ হস্তান্তর কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

    এতে বরিশাল-৪ আসনের মাননীয় সংসদ সদস্য, হিজলা, মেহেন্দিগঞ্জ,কাজিরহাট থানার উন্নয়নের রুপকার জননেতা পংকজ নাথ এমপি উপস্থিত থেকে ১৬৮টি পরিবারকে তাদের ঘরের দলিল, চাবি ও একটি ফলজ বৃক্ষের চাড়া ও ১প্যাকেট করে লাউ গাছের বীজ প্রদান করেন।

    হিজলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারেক হাওলাদারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সোহেল মারুফ, সহকারী কমিশনার ভূমি হিজলা, মুসতাহসিন তাসমিম রহমান অনিদ্র,

    উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন ঢালী,ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম, গুয়াবাড়িয়া ইউপি চেয়ারম্যান অধ্যাপক শাহজাহান তালুকদার, হরিনাথপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার, মেমানিয়া ইউপি চেয়ারম্যান মাস্টার নাসির উদ্দিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

    মাথা গোঁজার ঠাঁই পেয়ে আবেগে আপ্লুত হতে দেখা গেছে অনেককে। এ সময় তারা মাননীয় প্রধান মন্ত্রীর প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন এবং তার জন্য দোয়া করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ