• Uncategorized

    পটুয়াখালীতে র‍্যাব-৮, ও ভোক্তা অধিকার সংরক্ষনে ভ্রাম্যমান আদালতে ২১ হাজার টাকা জরিমানা

      প্রতিনিধি ৪ অক্টোবর ২০২০ , ১২:৪৩:৪৬ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)

    পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

     

    র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে অদ্য ৪ অক্টোবর ২০ইং তারিখ দুপুর আনুমানিক ১২.৩০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার গলাচিপা থানার বদরপুর বাজার এবং আমখোলা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করা এবং মেয়াদ উত্তীর্ণ পন্য রাখার অপরাধে ১। মোঃ রফিকুল ইসলাম(৪৩), পিতা-আঃ রশিদ হাওলাদার, সাং-বদরপুর ফেরী ঘাট, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালীকে ৮ হাজার টাকা, ও আব্দুর রব মৃধা (৪৫), পিতা-মৃত আঃ রশিদ মৃধা, সাং-বদরপুর বাজার, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালীকে ৮ হাজার টাকা এবং, মোঃ বেল্লাল হোসেন (৪৫), পিতা- মোঃ লতিফ হাওলাদার, সাং-আমখোলা বাজার, থানা-গলাচিপা, জেলা-পটুয়াখালীকে ৫ হাজার টাকা সহ সর্বমোট ২১ হাজার টাকা জরিমানা করা হয়।

    এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক, জনাব মোহাম্মদ সেলিম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখালী, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৭/৩৮/৫২ ধারা মোতাবেক তিন প্রতিষ্ঠানকে এ অর্থদন্ড প্রদান করা হয়।

    এবিষয় পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামান জানায়, আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে অব্যহত থাকবে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ