• ময়মনসিংহ বিভাগ

    নকলায় সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

      প্রতিনিধি ২২ জুন ২০২২ , ৪:১২:৩৬ প্রিন্ট সংস্করণ

    পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে বিজয় টিভি ও দৈনিক ভোরের দর্পণ পত্রিকার শেরপুরের নকলা উপজেলা প্রতিনিধি ইউসুফ আলী মন্ডলের উপর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মনিরুজ্জামান মিলন কর্তৃক বর্বোরচিত হামলার প্রতিবাদে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনসহ গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় উপজেলায় কর্মরত সাংবাদিক ও সচেতন নাগরিক সমাজ কর্তৃক আয়োজিত পুরাতন হলচত্বর মোড়ে ঘন্টাব্যাপি ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার শফিউজ্জামান রানার সঞ্চালনায় মানববন্ধনে উপজেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে সিনিয়র সাংবাদিক হারুন অর রশিদ, শাহ ফুয়াদ হোসেন, শাহাজাদা স্বপন, শফিউল আলম লাভলু, ছাড়াও সাংবাদিক তাসনিমুল হাসান নির্ভীক, সাদেকুর রহমান বাবু, এমএম ফিরোজ, ব্যবসায়ী মিন্টু, আহত সাংবাদিক ইউসুফ আলী মন্ডলের স্ত্রী তাহমিনা আক্তার পাখি প্রমুখ বক্তব্য রাখেন।এসময় উপজেলায় কর্মরত কতিপয় সাংবাদিক, সচেতন নাগরিক সমাজ, ব্যবসায়ী, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনি পেশার লোকজন অংশ গ্রহন করেন।

    বক্তারা দ্রুততম সময়ের মধ্যে মিলনকে গ্রেফতারসহ বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আহবান করেন।

    উল্লেখ্য, গত রোববার সকালে স্থানীয় কয়েকজন এলাকাবাসী ইউএনও’র কার্যালয়ের অফিস সহকারী মনিরুজ্জামান মিলনের বিরুদ্ধে জমিসংক্রান্ত বিষয় নিয়ে একটি লিখিত অভিযোগ দেন। রোববার বেলা তিনটার দিকে এ ব্যাপারে ও বন্যার্তদের ত্রানের তথ্য নেওয়ার জন্য সাংবাদিক ইউসুফ আলী ইউএনও’র কার্যালয়ে যান এবং অভিযোগের বিষয়ে মনিরুজ্জামান মিলনের বক্তব্য জানতে চান। এ সময় মনিরুজ্জামান ক্ষিপ্ত হয়ে প্রথমে তাঁকে গালিগালাজ পরে সাংবাদিক ইউসুফের ওপর চড়াও হয়ে তাকে কিলঘুষি ও মারধর করেন। এতে ইউসুফ বুকে ও পায়ে আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় সাংবাদিকরা ইউসুফ আলী মন্ডলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ