• Uncategorized

    নকলায় ভালোবাসা দিবসে প্রতিবন্ধীদের প্রতি স্বেচ্ছাসেবী সংগঠনের ভালোবাসা

      প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২১ , ৪:১৯:২০ প্রিন্ট সংস্করণ

    নকলায় ভালোবাসা দিবসে প্রতিবন্ধীদের প্রতি স্বেচ্ছাসেবী সংগঠনের ভালোবাসা

    বিশ্ব ভালোবাসা দিবস-২০২১ পালন উপলক্ষে শেরপুর জেলার নকলা উপজেলায় নতুন সূর্য কল্যাণ সংস্থা নামে এক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শারীরিক প্রতিবন্ধী ২ শিশুর হাতে একটি করে হুইল চেয়ার তুলে দেওয়া হয়েছে।

    ভালোবাসার প্রতি নিগূঢ় শ্রদ্ধা জানিয়ে আর্ত মানবতার ডাকে সাড়া দিয়ে উপজেলার কাজাইকাটা গ্রামের বেপারীবাড়ি এলাকায় প্রতিষ্ঠিত নতুন সূর্য কল্যাণ সংস্থার পক্ষ থেকে হতদরিদ্র দুই পরিবারের প্রতিবন্ধী ২ শিশুর মাঝে এসব হুইল চেয়ার বিতরণ করা হয়। তাছাড়া এ সংস্থার সকল সদস্যদের মাঝে সংস্থার লোগো সম্বলিত একটি করে টি-শার্ট বিতরণ করা হয়।এ উপলক্ষে “নিজে বেঁচে থাকাটাই আসল বাঁচা নয়, সকলের জন্য বেঁচে থাকাই যেন আমাদের বেঁচে থাকা হয়” এই শ্লোগানকে সামনে রেখে নতুন সূর্য কল্যাণ সংস্থার সভাপতি মোত্তাছিম বিল্লাহ শাওনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    এসময় সংস্থাটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, উপদেষ্টা আজহারুল ইসলাম, উপদেষ্টা ও দেবুয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফ আহম্মদ, সাধারণ সম্পাদক সাব্বির হোসেন লিখন, সহ-সভাপতি রমজান আলী, সহ-সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন, সদস্য ওয়াকার হাসান, নির্জন আহমেদ, শাহেদ হাসান, নিরব আহমেদ, শাকিব হাসান, জাহিদ ইকবাল নিনাদ, মাসুদ রানা, হৃদয় মিয়া, শাকিল আহেেমদ, জোবায়েত রহমান, আব্দুল হামিদ, নিরব মিয়া, রিফাত মিয়া, মেহেদি হাসান, বাশার আহমেদ, আল ফাহিন, অমিত হাসান, সীমান্তসহ সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ অনেকে উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, এর আগে এ স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবকদের স্বেচ্ছাশ্রমে উপজেলার চরঅষ্টধর ইউনিয়নের এক নং ওয়ার্ডের কাজাইকাটা গ্রামের বেপারীবাড়ি সংলগ্ন পাকা রাস্তা হতে ব্রহ্মপুত্র নদের শাখা মৃগীনদী পর্যন্ত রাস্তাটিসহ এলাকার বিভিন্ন ভাঙ্গা রাস্তা মেরামত করে এলাকার জনমনে ব্যাপক সাড়া ফেলেছেন। নতুন সূর্য কল্যাণ সংস্থার উপদেষ্ঠা ও দেবুয়ারচর সরাকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফ আহম্মদ ও বিবিএ সম্পন্ন করা শিক্ষার্থী তরুণ স্বেচ্ছাসেবক সংস্থাটির সভাপতি হাসান মোত্তাছিম বিল্লাহ শাওনের উদ্যোগে স্থানীয় অর্ধশতাধিক স্বেচ্ছাসেবকদের স্বেচ্ছাশ্রমে রাস্তা-ঘাট সংস্কারসহ এলাকায় বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ