• রাজশাহী বিভাগ

    নওগাঁর ধামইরহাটে অংশগ্রহণ মূলক উন্নয়ন পরিকল্পনা প্রনয়ন

      প্রতিনিধি ১৭ জুলাই ২০২২ , ১:৫৬:১৭ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার-জাহিদ ইকবাল

    অদ্য ১৭ জুলাই ২০২২ নওগাঁর ধামইরহাটে আন্তর্জাতিক সহযোগী সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর তত্বাবধানে সৃষ্ট সিটিজেন ভয়েস এন্ড একশ্যান, জনগণের কন্ঠস্বর অংশগ্রহণ মূলক উন্নয়ন পরিকল্পনা প্রনয়ন করা হয়।

    উপজেলার ১ নং ধামইরহাট ইউনিয়ন পরিষদের সেবারমান অবকাঠামোগত উন্নয়ন সহ বিস্তারিত উন্নয়ন পরিকল্পনা প্রনয়ন করা হয়,উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সোহেল রানা। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ধামইরহাট এপির ম্যানেজার বিমল কুমার রুরাম প্রোগ্রাম অফিসার, ডেনিশ তপ্ন,শ্যামল মন্ডল, রোজনিল মিতু, জুনিয়র প্রোগ্রাম অফিসার শারমিন আক্তার সুরভী,

    প্রোগ্রাম অফিসার নাথান কুমারের উপস্থাপনায় সকাল ১০ টায় শুরু হওয়া অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের সেবা গৃহীতা নাগরিক, শিক্ষক, বীর মুক্তিযোদ্ধা,মহিলা দল,পুরুষ দল,বালক দল ও বালিকা দল উন্নয়ন পরিকল্পনা প্রনয়নে উন্মুক্ত আলোচনা করা হয়।

    উল্লেখ্য সিটিজেন ভয়েস এন্ড একশ্যান এমন একটি কমিটি যা সক্রিয় নাগরিকদের অধিকার, সেবা দাদা ও সেবা গৃহীতার মধ্যে সুসম্পর্ক গড়ে তোলা ও সেবার মান উন্নয়নের লক্ষ্যে আলোচনা সভা, সেমিনার পথনাটক আয়োজন করে থাকে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ