• বরিশাল বিভাগ

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপির আশায় চেয়ারম্যানের পদ ছাড়লেন হারুন অর রশিদ হাং

      প্রতিনিধি ২৯ নভেম্বর ২০২৩ , ৬:০৮:২৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার দুমকি উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান হারুন অর রশিদ হাওলাদার পটুয়াখালী -১ আসন (সদর মির্জাগঞ্জ দুমকি ) থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য পদত্যাগ করেছেন উপজেলা চেয়ারম্যান পদ থেকে। তিনি পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক। দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ হাওলাদার।

    অদ্য ২৯ বভেম্বর বুধবার বিকেল ৫ টার সময় স্থানীয় সরকার মন্ত্রণালয় সচিব বরাবর তার পদত্যাগ পত্র দাখিল করেছেন বলে জানা যায়। খোজ নিয়ে জানা যায়, তার পদত্যাগ পত্রে উল্লেখ করেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ আসন নির্বাচনী এলাকা থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে ইচ্ছুক । তাই আমি দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণার আবেদন করছি।

    তিনি তার চেয়ারম্যান এর পদ থেকে পদত্যাগ পত্র দাখিল করার আগেই পটুয়াখালী ১- আসনে নির্বাচনী এলাকা থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বলে তিনি দৈনিক বরিশাল সমাচার প্রতিনিধিকে নিশ্চিত করেছেন। দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ হাওলাদার আরো বলেন, পদত্যাগ নভেম্বর পত্র গৃহীত হলে আগামীকাল ৩০ নভেম্বর জেলা রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করব বলে জানান।

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি শতভাগ জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে দৈনিক বরিশাল সমাচারকে বলেন, দীর্ঘ ৫২ বছর ছাত্রলীগ ও আওয়ামী লীগের রাজনীতি করেছি, দুইবার দুমকী উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। জনগণের জন্য কিছু করার দায়বদ্ধতা থেকেই জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হতে চাই এমনটাই জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ