• বরিশাল বিভাগ

    দুমকিতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত-৪

      প্রতিনিধি ১৩ মার্চ ২০২২ , ১২:৫৯:৩৩ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধি।

    পটুয়াখালীর দুমকিতে গ্যাস সিলিন্ডার বহনকারী পিকআপ ও দু’টি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৪জন নিহত হয়েছেন। নিহতরা হলেন-ইউসুফ মাষ্টার (৩৫), হাবিবুর রহমান (৩৩) বায়েজিদ (১৪) ও রফিকুল ইসলাম হিরা (১৯)। নিহত ইউসুফ মাষ্টার’র বাড়ি সদর উপজেলার ছোট বিঘাই ইউনিয়নে। তিনি দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের চরগরবদী আবুল কাশেম মাধ্যমিক বিদ্যালয়ের শারিরীক শিক্ষক। নিহত হিরা লাউকাঠীর নূরমোহম্মদ দারোগার নাতি এবং বদরপুরের আনোয়ার হাওলাদারের পুত্র,নিহত বায়েজিদ’র বাড়ি লাউকাঠী সে হিরার ভাগিনা।

    গত রবিবার (১২-মার্চ-২০২২ ইং) তারিখ বেলা আনুমানিক ১১.৩০ মিনিটের সময় দুমকির মুরাদিয়া ইউনিয়নের বোর্ড অফিস বাজার সংলগ্ন মহাসড়কে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।
    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বেলা সাড়ে এগারটার দিকে শিক্ষক ইউসুফ ও হাবিবুর রহমান মোটর সাইকেল যোগে বাউফলের বগা ফেরিঘাট যাচ্ছিলেন। মুরাদিয়া বশিরিয়া নিম্নমাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে পৌঁছলে তাদের পিছন থেকে আসা গ্যাস সিলিন্ডারবাহী পিকআপ এবং বিপরীত দিক থেকে আসা হিরা, তার সহোদর ভাই মানিক ও তাদের ভাগিনা বায়েজিদ’র বহনকারী মোটরসাইকেলের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই বায়েজিদ মারা যায়।

    পরে বরিশাল নেয়ার পথে ইউসুফ মাষ্টার ও হিরা’র ঘটে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাবিবুর রহমানও মারা যান।নিহত হিরার ভাই মানিক ও অজ্ঞাত আরও একজন বরিশাল মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।এ ব্যপারে দুমকি থানার ওসি আবদুস সালাম জানান, এ ঘটনায় গ্যাস সিলিন্ডারবাহী পিকআপসহ ড্রাইভার জহিরুল ইসলাম ও হেল্পার জাকারিয়াকে গ্রেফতার করা হয়েছে পরবর্তীতে প্রয়োজনিয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।.

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ