• রাজশাহী বিভাগ

    প্রেমের টানে চট্টগ্রাম থেকে কিশোরী মহাদেবপুরে

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২২ , ১২:১৮:৫৫ প্রিন্ট সংস্করণ

    এস এম শামীম হাসান-মহাদেবপুর প্রতিনিধি:

    ফেসবুকে পরিচয় থেকে প্রেমের টানে জেরিন আকতার (১৭) নামে এক কিশোরী চট্টগ্রাম থেকে নওগাঁর মহাদেবপুরে এসেছে। তার বাড়ি চট্টগ্রামের বাকলিয়ায় বলে জানিয়েছে। শনিবার (৮ অক্টোবর) সকালে সে নওগাঁর মহাদেবপুর উপজেলার সদর ইউনিয়নের ঝলঝলি খাপড়া পাহানপাড়ায় আসে। এখানকার নীলকমল পাহান ওরফে ডুবারু এর ছেলে পলক পাহানের সাথে তার (১৭) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

    স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রোববার সকালে ডুবারুর বাড়িতে গেলে ডুবারুর স্ত্রী সুনিতা রাণী পাহান জানান, তার ছেলে পলক পাহান পাশের জোয়ানপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। তার একটি বড় মোবাইলফোন রয়েছে। সেটা দিয়ে ফেসবুকের মাধ্যমে জেরিনের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শনিবার মেয়েটি তাদের বাড়িতে এসে এসব কথা জানায়। বিষয়টি পারিবারিকভাবে আলোচনা করে ওই দিন দুপুরে তারা পলক ও জেরিনকে বাড়ি থেকে বের করে দেন। জেরিন ভিন্ন সম্প্রদায়ের হওয়ায় ভবিষ্যতে এনিয়ে ঝামেলা হতে পারে জন্য তারা তাদের ছেলেকেও বাড়ি থেকে বের করে দেন। তারা এখন কোথায় রয়েছে তা তিনি জানাতে পারেননি।

    বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তারা এখন কোথায় আছে, বা তাদের কোন বিপদ হলো কিনা তা নিয়ে অনেকে আশংকা প্রকাশ করেছেন। জানতে চাইলে মহাদেবপুর সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিল জানান, তিনি বিষয়টির খোঁজ নিবেন। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, লোকমুখে তিনি বিষয়টি শুনেছেন। কেউ অভিযোগ দিলে এব্যাপারে ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ