• ঢাকা বিভাগ

    রাঢ়ীখাল ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা

      প্রতিনিধি ২৪ অক্টোবর ২০২১ , ৩:৫৫:৪৮ প্রিন্ট সংস্করণ

    এম এ কাইয়ুম-শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ

    শ্রীনগর উপজেলা ৯নং রাঢ়ীখাল ইউনিয়ন আওয়ামীলীগ সহযোগী সংগঠনের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার (২৩অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ৯নং রাঢ়ীখাল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের প্রধান কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।রাঢ়ীখাল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রেজোয়ান ঢালী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হানিফ বেপারী’ এর সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী সেলিম আহম্মেদ ভূইয়া ও আবুল কালাম আজাদ(ডালু), উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ সভাপতি জহিরুল হক নিশাত সিকদার।অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা উৎপল আহম্মেদ পল, যুবলীগ নেতা সৈকত আহম্মেদ, ছাত্রলীগ নেতা সঞ্জয় ইসলাম, আরাফাত আকন, শ্রীনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মহসিন ও জাহিদুল ইসলাম জাহিদ, রাঢ়ীখাল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

    এসময় নৌকার মাঝি উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাঢ়ীখাল চেয়ারম্যান প্রার্থী আব্দুল বারেক খান বারী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত নির্বাচনে আমাকে নৌকার মাঝি বানিয়ে ছিল। এই বারও আমাকেই নৌকার মাঝি বানিয়েছে। আমি গত ৫ বছর চেয়ারম্যান থাকালীন সরকারী অনুদান পেয়ে ইউনিয়নের জন্য উন্নয়ন করেছি। ড়জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে শক্তিশালী করার জন্য নৌকায় ভোট দিয়ে নৌকাকে বিজয় করবেন ইনশাল্লাহ

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ