• বরিশাল বিভাগ

    দলীয় নেতা-কর্মীদের ওপর হামলা-মামলা করলে কঠোর হাতে দমন করা হবে,শাম্মী আহমেদ

      প্রতিনিধি ৯ মার্চ ২০২৪ , ৮:৫৩:০৯ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য ড.শাম্মী আহমেদকে গণসংবর্ধনা দিয়েছে। ৮ মার্চ শুক্রবার ৪ টার সময় বরিশাল ৪ আসনের হিজলা উপজেলার মাঠ প্রাঙ্গণে এই গনসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ড.শাম্মী আহমেদ বলেন, হিজলা-মেহেন্দীগঞ্জে আর কোনো প্রতিহিংসার রাজনীতি চলবে না। দলের নাম ভাঙিয়ে, ভুয়া কমিটির পরিচয় দিয়ে কেউ জনগণকে কষ্ট দিলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আর কোনো অপশক্তি যদি আমাদের দলীয় নেতা-কর্মীদের ওপর হামলা-মামলা করে তাঁকেও কঠোর হাতে দমন করা হবে।

    সীমা লংঘনকারীকে আল্লাহ পছন্দ করেন না উল্লেখ করে শাম্মী আহমেদ আরো বলেন, আওয়ামী লীগের কোনো নেতা-কর্মীও যেন সীমা লংঘন না করেন, এনিয়েও তিনি হুঁশিয়ারী দেন।বক্তব্যের এক পর্যায়ে শাম্মী আহমেদ বলেন আপনারা আমাকে এত ভালোবাসেন যে আমাকে ভালোবেসে আপনারা ভোট কেন্দ্রে পর্যন্ত যাননি।জানিনা এই ঋন আমি কিভাবে শোধ করবো।

    এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন শাম্মী আহমেদ। দলীয় মনোনয়নবঞ্চিত হয়ে সেখানে স্বতন্ত্র প্রার্থী হন সংসদ সদস্য পংকজ নাথ। কিন্তু দ্বৈত নাগরিকত্বসংক্রান্ত জটিলতায় শেষ পর্যন্ত নির্বাচনে অংশ নিতে পারেননি শাম্মী। ওই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে ঈগল প্রতিক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন পংকজ নাথ।

    শাম্মী আহমেদ শুক্রবার সকালে বরিশালে আসলে দুপুরে তিনি সড়কপথে হিজলায় যান। পথে মুলাদী এলাকায় দলীয় নেতা-কর্মীরা ফুল দিয়ে তাঁকে শুভেচ্ছা জানিয়ে শোভাযাত্রা সহকারে হিজলায় নিয়ে যায়। সেখানে উপজেলা পরিষদ মাঠে বিকেল ৪ টায় আয়োজন করা হয় গণসংবর্ধনা। অনুষ্ঠানে স্থানীয় স্বতন্ত্র সংসদ সদস্য পঙ্কজ নাথের নাম উল্লেখ না করে শাম্মী আহমেদ বলেন, কোনো অপশক্তির দ্বারা আমাদের দলীয় নেতা-কর্মীরা যদি হামলা-মামলা শিকার হতে হয় তবে আমরা তা কঠোর হস্তে সেই অপশক্তিকে দমন করব।

    তালুকদার মোঃ ইউনুস তার বক্তব্যে বলেন,যখন দেখি মিথ্যা মামলা দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের হয়রানি করা হয় ,তখন আমাদের কষ্ট হয়।আজ থেকে কেউ নির্যাতনের শিকার হবেনা,কেউ ঘর বাড়ি ছাড়া হবেনা।বরিশাল জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মনছুর আহমেদ পংকজ দেবনাথ এমপি কে ইঙ্গিত করে বলেন তিনি আমাদের কেউ না,তিনি স্বতন্ত্র, ঈগলের কিন্তু পাখা নাই,তার পিছনে ঘুরেও লাভ নাই ইত্যাদি। হিজলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোহাম্মদ ইউনুস, বরিশাল জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মনছুর আহমেদ,

    মেহেন্দীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেব আহমেদ, সহসভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম, হিজলা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন,হিজলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলতাব মাহমুদ দিপু, কাজির হাট থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদক সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকরা। এ সময় তাকে ফুল দিয়ে সংবর্ধনা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সুদীপ্ত কুমার সিংহ,থানা ইনচার্জ মোহাম্মদ জুবায়ের।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ