• রাজশাহী বিভাগ

    তানোরে গাছ পড়ে ভুটভুটি চালকের মৃত্যু আটক-১

      প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২২ , ৬:৪৩:২৮ প্রিন্ট সংস্করণ

    সোহেল রানা-তানোর(রাজশাহী) প্রতিনিধিঃ

    রাজশাহীর তানোরে রাস্তার পার্শ্বের গাছ কাটার সময় খড় বোঝাই ভুটভুটির উপর গাছ পড়ে ফিরোজ (২২) নামের ভুটভুটি চালকের মৃত্যু হয়েছে। সে মোহনপুর উপজেলার আত্রায় গ্রামের বাবুলের ছেলে।এঘটনায় নিহতের পিতা বাবুল বাদি হয়ে ২জনকে আসামী করে তানোর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার ১ নং আসামী তানোর উপজেলার আজিজপুর গ্রামের সেফাতুল্লাহর ছেলে মইনুল ইসলাম (৪৮) কে গ্রেপ্তার করেছেন।

    মামলার বিবরণ পুলিশ ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, শুক্রবার সকালে মোহনপুর উপজেলার আত্রায় গ্রামের বাবুল (৫০) ও তার ছেলে ফিরোজ (২২) ভুটভুটি যোগে তানোর ভালুকা কান্দর গ্রাম থেকে খড় নিয়ে আজিজপুর হয়ে নিজ বাড়ি ফিরছিলেন।এসময় শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই সড়কের ধারের নিজের একটি নিম গাছ কাটছিলেন গাছের মালিক আজিজপুর গ্রামের সেফাতুল্লাহর ছেলে মইনুল (৪৮) ও তার ছেলে রাব্বি (২০) হঠাৎ গাছটি খড় বোঝাই ভুটভুটির উপর পড়ে যায়।

    এসময় ভুটভুটিতে থাকা পিতা বেচে গেলেও ঘটনাস্থলেই ভুটভুটি চালক ছেলের মৃত্যু হয়।খবর পেয়ে তানোর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেলের মর্গে প্রেরণ করেন এবং গাছের মালিক মইনুলকে গ্রেপ্তার করেন।তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন নিহতের পিতা বাদি হয়ে ২জনের বিরুদ্ধ তানোর থানায় হত্যা দায়ের করেছেন ওই মামলার প্রধান আসামী মইনুলকে গ্রেপ্তার করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ