• রাজনীতি

    তানোরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২৩ , ১০:৫৪:১০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যর প্রতিবাদে রাজশাহীর তানোর পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিবাদ মিছিল ও শান্তি সমাবেশ আয়োজন করা হয়েছে। রোববার দুপুরে তানোর পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পৌর আওয়ামী লীগের সভাপতি আসলাম উদ্দিনের সভাপতিত্বে এবং সম্পাদক আবুল বাসার সুজনের সঞ্চালনায় তানোর থানার মোড়ে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিপ সরকার।

    প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি ও চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সম্পাদক জিল্লুর রহমান, দপ্তর সম্পাদক মুন্সেফ আলী, উপজেলা কৃষক লীগের সম্পাদক আবু বক্কর সিদ্দিকী, চাঁন্দুড়িয়া ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মজিবর রহমান, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মতিন।

    বাধাইড় ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আতাউর রহমান, কামারগাঁ ইউপি আওয়ামী লীগ দক্ষিন শাখা সভাপতি ও চেয়ারম্যান ফজলে রাব্বী মিঞা, কামারগাঁ ইউপি আওয়ামী লীগ (উত্তর) সভাপতি আলাউদ্দীন প্রামানিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সামসুল ইসলাম ও সম্পাদক রামিল হাসান সুইটপ্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন । এদিকে শান্তি সমাবেশ শেষে একটি প্রতিবাদ মিছিল পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে থানা মোড়ে গিয়ে সম্পন্ন হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ