• রাজনীতি

    নিউমার্কেট থানা ছাত্রলীগের সহ-সভাপতি হয়েছেন সজীব

      প্রতিনিধি ২ ডিসেম্বর ২০২২ , ১২:৪১:৪৩ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিনিধি:

    ১ ডিসেম্বর ২০২২ (বৃহস্পতিবার), বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তর কতৃক আগামী ১ বছরের জন্য অনুমোদন পেয়েছে নিউমার্কেট থানা ছাত্রলীগের নতুন কমিটি। কমিটিতে সহ-সভাপতির পদে স্থান পেয়েছেন মোঃ সজীব আহমেদ। তিনি পুরান ঢাকার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষে (২০১৮-১৯ শিক্ষাবর্ষ) পড়াশোনা করছেন। ছোটবেলা থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করে আসছেন। অত্যন্ত সহজ সরল জীবন যাপন ও নরম স্বভাবের মানুষ সজীব। সর্বদা মানুষের সুখ দুঃখে পাশে থাকেন। কোথাও কারো সাহায্য সহোযোগিতার প্রয়োজন হলে এগিয়ে আসেন।

    রাজনীতি সম্পর্কে জিজ্ঞেস করলে সজীব বলেন, ” আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিবিদ হতে চাই। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে রাজনীতি করে আসতেছি। বঙ্গবন্ধুর দেখানো পথে চলতে চাই। অনেক ছোট থেকেই বঙ্গবন্ধুর দেখানো পথে রাজনীতি করে আসতেছি। এছাড়াও তিনি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস মহোদয়ের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করে। তিনি বলেন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের পরে বর্তমান সময়ে আমি সবচেয়ে বেশি যাকে অনুসরণ করি তিনি আমাদের মননীয় মেয়র মহোদয়।

    আমার আজকের এই পর্যন্ত আশার মাঝে মননীয় মেয়র মহোদয়ের অনেক অবদান রয়েছে। তিনি আমার মাথায় স্নেহের হাত বুলিয়ে বিভিন্ন সময় বিভিন্ন দিকনির্দেশনা দিয়েছে। এবং ঐ সমস্ত দিকনির্দেশনা আমি যথারীতি ভাবে পালন করার চেষ্টা করেছি। সর্বশেষ আমি এইটুকু বলতে চাই আমি আমার সারাটা জীবন দেশের কল্যাণে কাজ করতে চাই। দেশকে এগিয়ে নিতে চাই। বাংলাদেশ ছাত্রলীগ কর্মী হিসেবে এটাই বলতে চাই, ছাত্রলীগ সবসময় মানুষের পাশে ছিল আছে এবং থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ