• Uncategorized

    মহেশখালী কালারমারছড়া ইউপি চেয়ারম্যান দ্বারা সাংবাদিক লাঞ্চিতের অভিযোগ 

      প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২০ , ১:৩৮:৩১ প্রিন্ট সংস্করণ

     

    ছিদ্দিক অাতিক অাহমেদ:

    প্রেস বিজ্ঞপ্তি

    কক্সবাজারের মহেশখালীতে দুর্নীতির তথ্য সংগ্রহে যাওয়া দৈনিক খবরপত্রের কক্সবাজার জেলা প্রতিনিধি মনির আহমদ সহ ২ সাংবাদিককে এক ইউপি চেয়ারম্যানের দুর্নীতি ফাঁসের আশঙ্কায় ষড়যন্ত্র করে

    হেনস্তা করে পুলিশে দেয়ার অভিযোগ উঠেছে।

     

    ঘটনাটি গতকাল বুধবারের। একজন মাইটিভি-আজকালের খবর ও খবরপত্র পত্রিকা এবং আরেকজন বাংলাটিভির প্রতিনিধি।

     

    অপরাধ জগতের রাজপুত্র, আলোচিত ওসি প্রদীপের সাবেক কর্মস্থল মহেশখালীতে বহু অপরাধ কর্মকাণ্ড ও অঘটনের সহযোগী ও স্বাক্ষী ছিলেন কালারমারছড়া ইউপি চেয়ারম্যান ওসমান শরীফ। ঐসব কর্মকান্ড সম্পর্কে ভিডিও বক্তব্য আনতে গেলে চেয়ারম্যান তাদেরকে চৌকিদার দিয়ে বেঁধে রেখে ফটোসেশন করেন।

     

    চেয়ারম্যানের বক্তব্য ওদের কার্ডের মেয়াদ নেই।

    ২ বছর আগেও একবার এসেছিল। তখন তাদের সম্মানীও দিয়েছিলেনন চেয়ারম্যান ওসমান শরীফ। কিন্তু গতকাল ক্রসফায়ার প্রদীপ’র ব্যাপারে বক্তব্য রেকর্ডের আতঙ্কে কাচা চামড়ায় টান লেগেছে। নাটক সাজিয়ে আটক করে পুলিশে দেয়!

     

    অন্যদিকে আটককৃত সাংবাদিকরা জানিয়েছেন তাদের একজন খবরপত্র এবং মাইটিভিতে এবং অন্যজন বাংলাটিভিতে আছেন।

     

    তবে তার সাথে মাইটিভি অফিসের ১ লাখ ২০ হাজার টাকা লেনদেন আছে। যার কারনে ২০১৭ সাল থেকে ঝুলিয়ে রাখা হয়েছে নবায়ন। এ টানাপোড়নের মাঝে কক্সবাজারে নতুন আরেকজনকে নিয়োগ দিয়েছেন বলে স্থানীয় সাংবাদিকরা জানিয়েছেন।

     

    পুরো ঘটনা উপযুক্ত কর্তৃপক্ষের মাধ্যমে যথাযথ তদন্ত সাপেক্ষে ষড়যন্ত্র উন্মোচন ও প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার এবং আটককৃত সাংবাদিকদের অবিলম্বে নিঃশ্বর্ত মুক্তির দাবী জানাচ্ছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ