• Uncategorized

    পটুখালীর বাউফলে সেই যুবলীগকর্মী তাপস হত্যা মামলার ১৩ আসামি কারাগারে প্রেরণ

      প্রতিনিধি ৯ জুলাই ২০২০ , ৭:১৬:৩৮ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় গত ২৪ মে ঘটে যাওয়া সেই  যুবলীগ কর্মী তাপস হত্যা মামলার আসামি উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোয়েল, পৌর ছাত্র লীগের সহ-সভাপতি আরিফ, ইকবাল ও বাউফল সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ, দাশপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ রহমানসহ ১৩ ছাত্রলীগ নেতাকর্মীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

    বৃহস্পতিবার (০৯ জুলাই-২০২০ ইং) দুপুরে পটুয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শিহাব উদ্দিনের আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান।

    উল্লেখ্য: গত রবিবার (২৪মে-২০২০ ইং) বাউফল থানা সংলগ্ন ডাকবাংলোর সামনে তোরণ দখলকে কেন্দ্র করে এমপি পক্ষ ও মেয়র পক্ষের  মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়।

    এতে কমপক্ষে ১০ জন আহত হয়꫰ তাদের মধ্যে উপজেলার কালাইয়া ইউনিয়নের যুবলীগ নেতা তাপস চন্দ্র দাস (২৫) কে গুরুত্বর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে তাপস পাল চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার পরে মারা যায়।

    এঘটনায় গত সোমবার (২৫মে-২০২০ ইং) নিহতের বড় ভাই পাঙ্কজ দাস থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলায় বাউফল পৌরসভার মেয়র জুয়েলসহ ৩৫ জনের নাম উল্লেখ করে আসামী করা হয়।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ