• রাজশাহী বিভাগ

    চির নিদ্রায় শায়িত হলেন সুজানগর পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামসুর রহমান

      প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২২ , ১১:৫৮:১১ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান, পাবনা:

    চির নিদ্রায় শায়িত হলেন, পাবনার সুজানগর পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার শামসুর রহমান (৫৮)। মঙ্গলবার রাতে পৌরসভার গোকুল পুর মহল্লার নিজ বাসভবনে ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী,১ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা নামাজ বুধবার বাদ আসর সুজানগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

    জানাজা নামাজ শেষে মরহুম শামসুর রহমান কে মানিক দীর গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। জানাজা নামাজে মরহুম শামসুর রহমানের জীবনের উপর স্মৃতিচারণ করে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব আজম আলী বিশ্বাস, সহকারী শিক্ষা অফিসার রেজাউল করিম বাবলু, সাতবাড়িয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল বাছেত বাচ্চু ও মরহুমের ছেলে।

    জানাজা নামাজ পরিচালনা করেন মাওঃ রফিকুল ইসলাম। এছাড়াও জানাজা নামাজে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের রোকন, আব্দুল জলিল বিশ্বাস, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুর রউফ সহ বিএনপির অংশ সংগঠনের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ। সঞ্চালনা করেন, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র কামাল হোসেন বিশ্বাস।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ